সোমবার, ২৭ জুন ২০২২, ০৬:০৬ পূর্বাহ্ন

আজকের রাশিফল

RASIFOL২১ জুন ২০১৮

মেষ
মেষ
আগুন থেকে একটু সাবধানে থাকুন। সংসারে বা ব্যবসায় আজ আপনি বিশেষ কোনও পরিবর্তন দেখতে পাবেন। সমাজ সেবায় বা দান কার্যে মনোনিবেশ করতে পারেন। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। গুরুজনদের সঙ্গে ভুল বোঝাবুঝি। কর্মক্ষেত্রে আজ সহকর্মীদের সঙ্গে মানিয়ে চলতে হবে। দাম্পত্য কলহ বাঁধার সম্ভাবনা। নিজের কোনও কিছু অপরকে দিতে হতে পারে। আজ বিকালের দিকে দামি কোনও উপহার পেতে পারেন।

বৃষ

বৃষ
স্ত্রীর সঙ্গে কোনও বিবাদ অনেক দূর যেতে পারে। আত্মীয়-স্বজন সঙ্গে মনোমালিন্য মিটে যেতে পারে। শত্রুর সঙ্গে মোকাবিলা করতে সক্ষম হবেন। স্ত্রীর কোনও বুদ্ধিতে আজ আপনি লাভবান হতে পারেন। প্রেমে তৃতীয় কারও জন্য অশান্তি। আজ অতিরিক্ত ব্যয় আপনাকে চিন্তায় ফেলতে পারে। আজ পুরনো কোনও ব্যথা নতুন করে শুরু হতে পারে। দীর্ঘ প্রতীক্ষার পর পদন্নোতির খবর আসতে পারে। আজ বিতর্কে যাবেন না।
মিথুন
মিথুন
কোনও বিপদের থেকে একটু সাবধান থাকুন। আজ বন্ধুদের কারণে প্রচুর অর্থ অপচয় হতে পারে। পথে খুব সাবধানতা অবলম্বন করুন দুর্ঘটনার সম্ভবনা আছে। সমাজিক কোনও কাজে না যাওয়া ভাল হবে। সন্তানদের জন্য ব্যবসার ব্যাপারে আলোচনা। অতিরিক্ত ভাবাবেগ আপনাকে বিপদে ফেলতে পারে। আজ আটকে থাকা কাজ সম্পূর্ণ হতে পারে। নিজের কৌশলে শত্রুর মন জয়।
কর্কট
কর্কট

 স্ত্রীর কারণে মনে কষ্ট বাড়তে পারে। জটিল কোনও সমস্যা আজ আপনাকে ভোগাতে পারে। যুক্তিপূর্ণ কথা বার্তায় সকলের মন জয়। জমি কেনা-বেচার পরিকল্পনা করতে পারেন। বায়ু পথে ভ্রমণের একটা সুযোগ আসতে পারে। আজ আপনার বিশেষ কোনও কর্মের সুযোগ আসতে পারে। বাড়ির দায়িত্ব পালনে আজ সক্ষম না হতেও পারেন। উচ্চ শিক্ষার জন্য বিশেষ কোনও সুযোগ আসতে পারে। শেয়ারে শুভ যোগ। বাড়তি কিছু খরচ হতে পারে।

সিংহ
সিংহ
স্ত্রীর কারণে মনে কষ্ট বাড়তে পারে। জটিল কোনও সমস্যা আজ আপনাকে ভোগাতে পারে। যুক্তিপূর্ণ কথা বার্তায় সকলের মন জয়। জমি কেনা-বেচার পরিকল্পনা করতে পারেন। বায়ু পথে ভ্রমণের একটা সুযোগ আসতে পারে। আজ আপনার বিশেষ কোনও কর্মের সুযোগ আসতে পারে। বাড়ির দায়িত্ব পালনে আজ সক্ষম না হতেও পারেন। উচ্চ শিক্ষার জন্য বিশেষ কোনও সুযোগ আসতে পারে। শেয়ারে শুভ যোগ। বাড়তি কিছু খরচ হতে পারে।
কন্যা
কন্যা
ব্যবসার দিকে আজ ভাল সুযোগ আসতে পারে। আজ বাইরের কোনও অশান্তি আপনাকে নাজেহাল করতে পারে। খুব নিকট কারও কাছ থেকে আঘাত পেতে পারেন। পরিবারে সকলের কাছ থেকে সম্মান প্রাপ্তির যোগ। নতুন বন্ধু হতে পারে। আজ গুরুত্বপূর্ণ কাজে বিপত্তি আসতে পারে। দাম্পত্য জীবনে হঠাৎ করে অশান্তি আসতে পারে। গুরুজনদের শরীরে পরিবর্তন আসতে পারে। আজ আপনার কোনও আশা পূরণ হতে পারে।
তুলা
তুলা
তুলা
 

আইনি কোনও কাজ খুব ভাল হতে পারে। আজ সারাদিন নানা দিক থেকে কর্মের সুযোগ আসতে পারে। পিতার শরীর নিয়ে একটু ভাবনা হতে পারে। প্রেমে বাধা থাকলেও সঙ্গে আনন্দ থাকবে। বিদ্যার্থীদের নতুন যোগাযোগ আসতে পারে। আজ সহকর্মীর ভাল ব্যবহারে নিজেকে ভাসিয়ে দেবেন না। গৃহ নির্মাণের শুভ সময় দেখা যাচ্ছে। পেটের সমস্যা একটু থাকবে। পরিবারের পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে নিন।

বৃশ্চিক
বৃশ্চিক

মানসিক যন্ত্রণার জন্য ঘুম নষ্ট হতে পারে। বিবাহ সংলগ্ন কাজে কিছু দান করতে হতে পারেন। শিল্পীদের জন্য সামনের সময়টা খুব উপযুক্ত। ভ্রমণের জন্য উৎসাহিত হতে পারেন। স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক বজায় থাকবে। স্বাস্থ্য ভাল যাবে না। আজ কোনও কিছু পাওয়ার জন্য মনে জেদ সৃষ্টি হতে পারে। আজ কর্মের জায়গায় প্রচুর সুনাম বৃদ্ধি পাবে। দীর্ঘ দিনের কোনও ইচ্ছা পূরণ হতে পারে। সন্তানদের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ।

ধনু
ধনু
বাড়ির সকলে মিলে তীর্থ ভ্রমণের আলোচনা। আজ পুরনো দিনের কোনও আশা ভঙ্গ হতে পারে। আজ সন্তানের কোনও ভাল জিনিস আপনাকে অবাক করবে। আজ বিনিয়োগী কোনও ব্যবসার ফল ভাল হবে। ব্যয় কম হবে। সঙ্গীতচর্চায় হাল ছাড়লে মুশকিল। উচ্চ শিক্ষার ক্ষেত্রে সময়টা খুব প্রতিকূল। অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির যোগ দেখা যাচ্ছে। গুরুজনদের কথায় বিশেষ মনোযোগ প্রয়োজন। ঠাণ্ডা লাগার জন্য মাথার যন্ত্রণা বাড়তে পারে।

 

মকর
কুম্ভ
মীন
মকর

রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ শনি। শনি গ্রহের জাতকদের নিঃসঙ্গ এবং একা থাকতে ভাল লাগে। অবসাদ, বিষাদ, বৈরাগ্য, উদাসিনতা ভাব এদের চরিত্রের বিশেষ লক্ষণ। বন্ধুরা সব সময় এদের এড়িয়ে চলতে চায়। এই রাশির ব্যক্তি সহিষ্ণু, পরিশ্রমী, জেদি, ঈশ্বরবিশ্বাসী ও পরোপকারী হয়। এরা সাধারণত অল্পে সন্তুষ্ট হয়। অকাল বার্ধক্যের একটি ছাপ প্রায়ই এদের চেহারায় দেখা যায়। এরা কখনও শ্রমশীল আবার কখনও শ্রম বিমুখ হয়। স্বাস্থ্য মোটামুটি ভাল হয়। তবে শেষ জীবনে হঠাৎ নানা রোগ দেখা দিতে পারে। বিজ্ঞান, গণিত, যন্ত্রবিদ্যা, লোহা বা কয়লার ব্যবসা, টেকনিক্যাল কাজ, ইত্যাদি নিয়ে জীবনে এগোলে ফল ভাল হবে। সন্দেহ বাতিকের জন্য বিবাহ জীবন খুব একটা সুখের হয় না। এরা মিতব্যয়ী ও সঞ্চয়ী প্রকৃতির হয়ে থাকে। কন্যা, বৃষ, কর্কট, মকর রাশির মানুষের সঙ্গে বন্ধুত্ব বা বিবাহ সুখের হয়। জাতকের আকস্মিক অর্থ প্রাপ্তি হতে পারে।

 

মীনআজ আপনার নিজের মতে কিছু করার জন্য বাড়িতে বিবাদ বাঁধতে পারে। আজ বন্ধুদের কথায় আপনার খুব ক্ষতি হয়ে যেতে পারে। রাস্তায় যানবাহনে চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন। নিজের দায়িত্ব পালন করতে না পারায় সংসারে অশান্তি। পুরনো পাওনা আদায় হতে পারে। আজ সারাদিন কোনও কারণে চিত্ত চঞ্চল থাকবে। কারও কাছ থেকে খুব মূল্যবান বস্তু পেতে পারেন। হতাশার জন্য শরীর খারাপ হওয়ার সম্ভাবনা। সাধু সেবায় মনে শান্তি।

জ্যোতিষ শ্রী জয়দেব

 

 

সম্পাদক ও প্রকাশক

মুহাম্মদ মিজানুর রহমান চৌধুরী

© All rights reserved by Crimereporter24.com
themesba-lates1749691102