ক্ষমতা থাকলে পুরো ভারতবাসীর দায়িত্ব নিতাম

বিনোদন প্রতিবেদক ।

করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করছেন বলিউডের অনেক তারকা। আবার অনেকে ব্যক্তিগত উদ্যোগে সাহায্য করছেন। ভারত সরকার থেকে জানানো হয় যে যার সাধ্যমতো ত্রাণ তহবিলের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিন। সে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল হোক কিংবা বিভিন্ন মুখ্যমন্ত্রীদের তৈরি করা ত্রাণ তহবিল। প্রত্যেকে এগিয়ে আসুন। এই কঠিন সময়ে প্রত্যেকে এগিয়ে এলে তবেই পরিস্থিতির সঙ্গে মোকাবিলা করা যাবে বলে আশা প্রকাশ করেন বলিউড তারকারা।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

অক্ষয় কুমার, হৃত্বিক রোশন, সালমান খানের মতো তারকারা প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করেছেন। এরমধ্যে অনেক তরুণ তারকারাও রয়েছে। সম্প্রতি সেই তালিকায় নাম এলো সারা আলী খানের। ঠিক কত টাকা দান করেছেন সেই সংখ্যা জানা যায়নি। সারা বলেন, ‘আমি যতটুকু পেরেছি সাহায্য করেছি। সামনে যদি আরও লাগে তখন আরও করবো। ক্ষমতা থাকলে পুরো ভারতবাসীর দায়িত্ব নিতাম। সেটি তো আর সম্ভব না। আমার জায়গা থেকে সর্বোচ্চ চেষ্টা করছি।’ মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে মোট ১ কোটির অনুদান দিলেন অভিনেতা বিকি কৌশল।

বিকির পাশাপাশি আলিয়া ভাটও ত্রাণ তহবিলে নিজেদের অনুদান জমা করেন। বলিউড অভিনেতা দলজিত সিং দোসাঞ্জ প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ২০ লক্ষের অনুদান দেন। ক্যাটরিনা কাইফও প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে প্রত্যেককে অনুদানের জন্য আহ্বান জানান। অন্যদিকে নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়াও পরপর ৪টি স্বেচ্ছাসেবী সংগঠনে অনুদান দিয়েছেন। তবে তাদের অনুদানের পরিমাণ কত, সে বিষয়ে কিছু জানা যায়নি।

প্রসঙ্গত, বলিউড অভিনেতা কার্তিক আরিয়ানও সোমবার প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ১ কোটির অনুদান দেন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *