নয়াপল্টনে জড়ো হচ্ছেন নেতাকর্মীরা, পুলিশের কড়া পাহারা

নিজস্ব প্রতিবেদক ।

কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল কর্মসূচিকে কেন্দ্র করে দলের কেন্দ্রীয় কার্যালয় নয়াপল্টনে জড়ো হচ্ছেন নেতাকর্মীরা। বিক্ষোভ মিছিলকে কেন্দ্র করে যেকোনো ধরণের অপ্রীতিকর পরিস্থিতি মোকাবিলায় বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে বসানো হয়েছে পুলিশের কড়া পাহারা।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) সকাল থেকে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে আসতে শুরু করেন দলের নেতাকর্মীরা। এ প্রতিবেদন লিখা পর্যন্ত কেন্দ্রীয় কার্যালয়ের ভেতরে বিএনপির নেতাকর্মীরা স্লোগান দিচ্ছেন। ‘আমার মাকে ছেড়ে দে, আমারে ভেতরে নে’, ‘জেলের তালা ভাঙবো আমার মাকে আনবো’, ‘আমার নেত্রী আমার মা, বন্দি থাকতে দেবো না’।

এদিকে বেগম জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিলকে কেন্দ্র করে যেকোনো ধরণের অপ্রীতিকর পরিস্থিতি মোকাবিলায় বিএনপির কেন্দ্রীয় কার্যালয় ও এর আশপাশের এলাকায় বসানো হয়েছে পুলিশের কড়া পাহারা।

গতকাল এক সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, ‘দেশনেত্রীর মুক্তির দাবিতে শনিবার নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে ঐতিহাসিক বিক্ষোভ মিছিল জাতীয় প্রেসক্লাবের দিকে অগ্রসর হবে। এজন্য আমরা ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছি।’

তিনি আরো বলেন, মিছিলটি সফল করার জন্য দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা দফায় দফায় বৈঠক করেছেন। দলের সব নেতা-কর্মীকে দুপুর ২টার মধ্যে নয়াপল্টন কার্যালয়ের সামনে উপস্থিত থাকতে বলা হয়েছে।’

এর আগে গত বুধবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে নয়াপল্টনে দলের যৌথসভা শেষে সংবাদ সম্মেলনে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এক ঘোষণায় খালেদা জিয়ার মুক্তির দাবিতে শনিবার (১৫ ফেব্রুয়ারি) রাজধানীসহ সারা দেশে বিক্ষোভ মিছিলের ডাক দেন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *