রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১১:৩৮ অপরাহ্ন
শিরোনাম
যশোর বোর্ডের এসএসসি বাংলা ২য় পত্রের এমসিকিউ পরীক্ষা স্থগিত জুমা’র দিনে গোসল ও সুগন্ধির ব্যবহার সম্পর্কে যা বলেছেন বিশ্বনবি ইলিশ মাছের গড় আয়ু কত? নবজাতক শিশুর যত্নে, জন্মের পর করনীয় চুল এবং ত্বকের যত্নে থাকুক টক দই লন্ডনে পৌঁছেছেন প্রধানমন্ত্রী বাবার লাশ উঠানে, রুমাল হাতে ছেলে পরীক্ষা কেন্দ্রে ঘুমধুম সীমান্তে আবারও গোলাগুলির শব্দ পা দিয়ে লিখে এসএসসি পরীক্ষা দিলেন মানিক সাবেক উপ প্রধানমন্ত্রী প্রয়াত মোয়াজ্জেম হোসেনকে গার্ড অব অনার প্রদান গুয়েতেমালায় কনসার্টে পদদলিত হয়ে নিহত ৯, আহত ২০ কারাগারে বসে এসএসসি পরীক্ষা দিলেন ৩ আসামি পরীক্ষাকেন্দ্রে দায়িত্বে অবহেলার অভিযোগে ৫ শিক্ষককে অব্যাহতি করোনায় আক্রান্ত সিইসি হাবিবুল আউয়াল বেনাপোল সীমান্তে মাদকসহ আটক ১ সরকার সব দলের অংশগ্রহণমূলক নির্বাচনে বিশ্বাসী : সেতুমন্ত্রী রাঙ্গাকে অব্যাহতির কারণ জানালেন জাপা মহাসচিব নড়াইলে বাংলা প্রথম পত্র পরীক্ষায় দেয়া হলো দ্বিতীয় পত্রের প্রশ্ন! সারাদেশে এসএসসি ও সমমানের পরীক্ষা শুরু রানির শেষকৃত্যে অংশ নিতে লন্ডনের পথে প্রধানমন্ত্রী
Uncategorized

তথ্যমন্ত্রীসহ ২৫ বিশিষ্ট নাগরিককে হত্যার হুমকি

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : বুধবার, ১৭ জুন, ২০১৫
  • ৪৫ দেখা হয়েছে

79947_b3
তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি আ আ ম স আরেফিন সিদ্দিকসহ ২৫ জন বিশিষ্ট ব্যক্তিকে হত্যার হুমকি দিয়েছে আনসারুল্লাহ বাংলা টিম-১৩। গতকাল ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভিসির কার্যালয়ে এই হুমকি সংবলিত একটি চিঠি আসে। পরে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে শাহবাগ থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। এর আগে গত ২০শে মে আনসারুল্লাহ বাংলা টিম-১৩ নামে ঢাবি ভিসিসহ চার শিক্ষক, প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা, গণজাগরণ মঞ্চের মুখপাত্রসহ ১০ জনের নাম উল্লেখ করে তাদের প্রাণনাশের হুমকি দিয়ে চিঠি এসেছিল। ডাকযোগে পাঠানো সে চিঠিটিও ‘আল কায়েদা-আনসারুল্লাহ বাংলা-১৩’ নামের একটি সংগঠনের নামে পাঠানো হয়েছিল।
ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর এম আমজাদ আলী ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেন, মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে ভিসি আ আ ম স আরেফিন সিদ্দিককে পাঠানো চিঠিটি তার কার্যালয়ে পৌঁছায়। এ ব্যাপারে শাহবাগ থানায় একটি জিডি করা হয়েছে। তিনি বলেন, এর আগে একাধিকবার ভিসিকে আনসারুল্লাহ বাংলা টিম-১৩-এর প্যাডে হত্যার হুমকি সংবলিত চিঠি এসেছে। বিষয়টি আইনশৃঙ্খলা বাহিনীকে গুরুত্ব দিয়ে অনুসন্ধান করতে বলা হয়েছে। পুলিশ সূত্র জানায়, চিঠিতে যাদের নাম রয়েছে তারা হলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি আ আ ম স আরেফিন সিদ্দিক, একই বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সৈয়দ আনোয়ার হোসেন, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মুহম্মদ জাফর ইকবাল, বৈশাখী টেলিভিশনের সিইও মনজুরুল আহসান বুলবুল, দৈনিক ইত্তেফাকের নির্বাহী সম্পাদক শাহীন রেজা নুর, সাংবাদিক আবেদ খান, মুন্নী সাহা, অঞ্জন রায়, দৈনিক ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্ত, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি শাহরিয়ার কবির, মুক্তিযুদ্ধ জাদুঘরের ট্রাস্টি মফিদুল হক, নাট্যব্যক্তিত্ব নাসির উদ্দীন ইউসুফ, রামেন্দু মজুমদার, সৈয়দ হাসান ইমাম, গণজাগরণ মঞ্চের একাংশের মুখপাত্র ইমরান এইচ সরকার, মঞ্চের কর্মী মাহমুদুল হক মুন্সী, গণজাগরণ মঞ্চের আরেক অংশের প্রতিনিধি কামাল পাশা চৌধুরী, টেলিভিশনের উপস্থাপক নবনীতা চৌধুরী, ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম, ছাত্র মৈত্রীর সাবেক সভাপতি বাপ্পাদিত্য বসু, আকলিমা সুলতানা, এসএম শাহীন, ইন্ডিপেনডেন্ট ইউনিভার্সিটির শিক্ষক মোহাম্মদ এ আরাফাত ও সঙ্গীতা ইমাম। শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক জানান, এ ঘটনায় একটি জিডি করা হয়েছে। বিষয়টি গুরুত্ব দিয়ে অনুসন্ধান করছে পুলিশ।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো খবর

সম্পাদক ও প্রকাশক

মুহম্মদ মিজানুর রহমান চৌধুরী

© All rights reserved by Crimereporter24.com
রি-ডিজাইনঃ Cumilla IT Institute
themesba-lates1749691102