যুবলীগে শৃঙ্খলা ফিরিয়ে আনা প্রধান কাজ : পরশ

বিশেষ প্রতিবেদক ।

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ আমার বাবার হাতে গড়া সংগঠন। আপনারা দীর্ঘদিন যাবত্ এই সংগঠনকে লালন পালন করে আসছেন। এই সংগঠনে শৃঙ্খলা ফিরিয়ে আনা আমার প্রধান কাজ। আপনাদের ভালোবাসা পেয়ে আমি বিস্মিত, আমি আপনাদের কাছে কৃতজ্ঞ। আমি যুবলীগের চেয়ারম্যান নয়, আমি যুবলীগের কর্মী হিসেবে কাজ করতে চাই।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

গতকাল বুধবার বঙ্গবন্ধু অ্যাভিনিউস্থ যুবলীগ কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এক শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। যুবলীগের নবনির্বাচিত চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল কেন্দ্রীয়, জেলা ও মহানগর শাখার নেতৃবৃন্দের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। অনুষ্ঠানে নবনির্বাচিত যুবলীগ চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক পুষ্পবৃষ্টিতে সিক্ত হন। এ সময় নবনির্বাচিত চেয়ারম্যান, সাধারণ সম্পাদককে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বক্তব্য রাখেন সদ্য সাবেক সাধারণ সম্পাদক মো. হারুনুর রশীদ। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশ্ব শান্তির দর্শন জনগণের ক্ষমতায়নকে এগিয়ে নেওয়ার জন্য এবং বাংলাদেশের যুব সমাজের প্রত্যাশিত বাংলাদেশ গড়ার লক্ষ্যে যুবলীগ নেতৃবৃন্দকে নবনির্বাচিত চেয়ারম্যান, সাধারণ সম্পাদককে সহযোগিতা করার আহ্বান জানান।

যুবলীগ সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেন, ‘যুবলীগে কোনো চাঁদাবাজ, সন্ত্রাসী, মাদকাসক্ত ব্যক্তির স্থান হবে না।’ অনুষ্ঠানে অন্যদের মধ্যে যুবলীগ সদ্য সাবেক প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট বেলাল হোসাইন, মোতাহার হোসেন সাজু, সাবেক যুগ্ম সম্পাদক মহিউদ্দিন আহম্মেদ মহি, মঞ্জুর আলম শাহিন, মামুনুর রশীদ, সাবেক সাংগঠনিক সম্পাদক বদিউল আলম, ফজলুল হক আতিক, আবু আহম্মেদ নাসীম পাবেল, তাজউদ্দিন আহমেদ, ঢাকা মহানগর উত্তরের যুগ্ম সাধারণ সম্পাদক তাসভীরুল হক অনু, সকল জেলা ও মহানগর শাখার সভাপতি, সাধারণ সম্পাদক, আহ্বায়ক, যুগ্ম আহ্বায়কবৃন্দ উপস্থিত ছিলেন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *