জরিমানা নিয়ে মুখ খুললেন শাকিব

বিনোদন প্রতিবেদক ।

নকশা না মেনে নিকেতনে বাড়ি নির্মাণ করায় চিত্রনায়ক শাকিব খানকে ১০ লাখ টাকা জরিমানা করে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) ভ্রাম্যমাণ আদালত। গত সোমবার তাকে জরিমানা করেন রাজউকের নির্বাহী ম্যাজিস্ট্রেট আশরাফ হোসেন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

রাজউক সূত্র জানায়, সকাল থেকে নিকেতন এলাকায় রাজউকের ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। অভিযানে শাকিব খান ওরফে রানার বাড়িটি নকশা না মেনে নির্মাণ করার প্রমাণ পাওয়া যায়। রাজউকের তদন্তে দেখা যায়, ওই বাড়ির ছাদটি নকশা মেনে করা হয়নি। তাই তাকে ১০ লাখ টাকা জরিমানা করা হয়।

জরিমানা প্রসঙ্গে শাকিব বলেন, ‘আমি তো আর বাড়ির ডিজাইন করিনি, এটা ইঞ্জিনিয়াররা করেছেন। আমার পাশের বাড়ির ডিজাইন তো একইরকমভাবে করা। তাদের তো কেউ কিছু করলো না। আমার সঙ্গে কেন এমন করা হবে? বিষয়টি নিয়ে অবাক ও বিস্মিত হয়েছি। বুঝলাম না এটা কেমন অভিযান? যারা অভিযানে এসেছিলেন তাদের তো বোঝা উচিত ছিল কার বাড়িতে অভিযানে যাচ্ছি!’

তিনি আরো বলেন, ‘ইঞ্জিনিয়ার হয়তো বাড়ির বারান্দা এক ফুট বাড়িয়েছেন। এ বিষয়টি নোটিশ দিয়ে বললেই পারতেন। আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল। আইন সবার জন্য সমান হোক। আজ এসে ১০ লাখ টাকা চাইলো। আগামীকাল এসে অন্য কেউ অভিযান করে বলবে, ২০ লাখ টাকা দেন, না হলে জেল দেবো। এটা কোন ধরনের আইন, আমার মাথায় ঢুকছে না!’

উল্লেখ্য, সংযুক্ত আরব আমিরাতে থাকায় ঘটনার সময় শাকিব উপস্থিত ছিলেন না। তবে এই তারকার পক্ষে তার ভগ্নীপতি উপস্থিত ছিলেন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *