রাষ্ট্রপতির ছেলেকে ছুরিকাঘাতে হত্যা

অনলাইন ডেস্ক।

জার্মানির প্রয়াত রাষ্ট্রপতি রিশার্ড ফন ভাইৎসেকারের ছেলে ফ্রিটজ ফন ভাইৎসেকার মঙ্গলবার বার্লিনের একটি হাসপাতালে বক্তৃতা দেওয়ার সময় ছুরিকাঘাতে নিহত হয়েছেন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

স্থানীয় পুলিশ কর্তৃপক্ষ জানিয়েছে, পশ্চিম বার্লিনের চার্লটেনবুর্গে শ্লসপার্ক হাসপাতালে চিকিৎসা বিষয়ে ভাষণ দেওয়ার সময় ফন ভাইৎসেকারকে (৫৯) এক ব্যক্তি ছুরি মারেন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ফন ভাইৎসেকার ওই হাসপাতালের মেডিসিন বিশেষজ্ঞ ছিলেন।

এঘটনায় জনতার সহায়তায় হামলাকারীকে আটক করা হয়। হামলাকারীকে থামানোর চেষ্টা করতে গিয়ে একজন গুরুতর আহত হন। তাকে চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়া হয়েছে।

শ্লসপার্ক হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, হত্যার তদন্ত শুরু হয়েছে এবং তদন্তকারীরা ঘটনাস্থলে উপস্থিত ছিলেন এমন শ্রোতা ছাড়াও হাসপাতালের কর্মচারীদেরও বক্তব্য নিয়েছে।

চিকিৎসায় দীর্ঘদিনের অভিজ্ঞতাসম্পন্ন ফন ভাইৎসেকার ২০০৫ সালে বার্লিনের শ্লপার্ক ক্লিনিকে ওই পদে যোগ দেওয়ার আগে ফ্রাইবুর্গ, বোস্টন এবং জুরিখে কাজ করেন। তিনি জার্মানির প্রয়াত রাষ্ট্রপতি রিশার্ড ফন ভাইৎসেকারের চার সন্তানের একজন।

১৯৮৪ থেকে ১৯৯৪ সাল পর্যন্ত জার্মান রাষ্ট্রপতির দায়িত্বে ছিলেন রিশার্ড ফন ভাইৎসেকার, ২০১৫ সালে মারা যান তিনি। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

সূত্র: ডয়েচে ভেলে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *