জামায়াত নেতার যে বাড়িতে লুকিয়েছিলেন সম্রাট

অনলাইন ডেস্ক।

দেশে চলমান ক্যাসিনোবিরোধী অভিযানের শুরু থেকেই আলোচনায় থাকা ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট ও তার সহযোগী আরমানকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। রবিবার ভোর ৫টার দিকে কুমিল্লা জেলার চৌদ্দগ্রামের আলকরা ইউনিয়নের একটি বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

স্থানীয়রা জানান, গভীর রাতে ওই এলাকায় একটি বাড়ি র‌্যাব ঘিরে রাখে। পরে ওই বাড়ি থেকে সম্রাটকে গ্রেফতার করে নিয়ে যায় তারা। যে বাড়ি থেকে সম্রাটকে গ্রেফতার করা হয় সেই বাড়িটি ফেনী পৌরসভার মেয়র আলাউদ্দিনের ভগ্নীপতি মনির চৌধুরীর। তিনি পরিবহন ব্যবসার সঙ্গে যুক্ত। মনির চৌধুরী সম্রাটের আত্মীয়।

এ বিষয়ে জানতে চাইলে আলকরা ইউনিয়নের চেয়ারম্যান একেএম গোলাম ফারুক বলেন, ‘পুঞ্জশ্রীপুর গ্রামের মুনির চৌধুরীর বাড়িতে আশ্রয় নিয়েছিলেন সম্রাট। একসময় মুনির ছাত্রশিবির করতেন। এখন তিনি বাংলাদেশ জামায়াতে ইসলামীর রাজনীতি করছেন। তিনি এলাকায় জামায়াত নেতা হিসেবে পরিচিত।’

তিনি আরো জানান, মুনির ফেনীর মেয়র মো. আলাউদ্দিনের ভগ্নীপতি। আলাউদ্দিন জাতীয় পার্টি থেকে আওয়ামী লীগে যোগ দিয়েছেন বলেও জানান তিনি।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *