‘বন্ধু হিসেবেও আমির পারফেকশনিস্ট’

বিনোদন প্রতিবেদক ।

আমির খানের সঙ্গে জুটি বেঁধে সবগুলো সিনেমাই হিট করেছে কারিনা কাপুরের। আবারো তাদের জুটি হিসেবে দেখা যাবে নতুন সিনেমায়। সম্প্রতি ‘লাল সিং চাড্ডা’ শিরোনামে একটি সিনেমার শুটিং শুরু করেছেন আমির খান। এই সিনেমায় প্রথমে আমির খানের ছোটবেলার বন্ধু এবং পরে প্রেমিকা হিসেবে অভিনয় করবেন কারিনা কাপুর খান। আমির, কারিনার ছোটবেলার ভূমিকায় ছোট কাউকে দিয়ে অভিনয় করানো হবে। কলেজে যাওয়ার পর আমির, কারিনাকে স্ক্রিনে রোমান্স করতে দেখা যাবে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

‘লাল সিং চাড্ডা’র প্রথম অংশের শুটিং পাঞ্জাবে এরইমধ্যে শুরু করে দিয়েছেন আমির খান। কয়েকদিনের মধ্যেই আমিরের সঙ্গে শুটিংয়ের সেটে যোগ দেবেন কারিনা কাপুর। এই সিনেমার জন্য আমির এরইমধ্যেই ২০ কেজি ওজন কমিয়েছেন।

১০০টি জায়গায় অর্থাত্ ভারতজুড়ে ‘লাল সিং চাড্ডা’র শুটিং করা হবে। বাস্তব জীবনেও আমিরের সঙ্গে ভালো সম্পর্ক কারিনার। বন্ধু আমির প্রসঙ্গে কারিনা বলেন, ‘বন্ধু হিসেবে আমির আমার বেশ কাছের। সিনেমার পর্দায় তিনি যেমন পারফেশনিস্ট তেমনি বন্ধু হিসেবেও পারফেকশনিস্ট। যেকোনো পরামর্শের বিষয়ে আমার কাছে নির্ভরযোগ্য এজকন বন্ধু তিনি।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। ’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *