আজ মাহী- তিশা মুখোমুখি

বিনোদন প্রতিবেদক ।

ঈদে মুক্তি পেয়েছিল ৩টি চলচ্চিত্র। নতুন-পুরোনো সিনেমা দিয়েই এতদিন টেনেটুনে চলেছে দেশের প্রেক্ষাগৃহগুলো। এরপর ঢাকাই ইন্ডাস্ট্রিতে চলচ্চিত্র মুক্তির জো নেই বললেই চলে। তবে গত ৩০ আগস্ট চুপিসারে মুক্তি পেয়েছিল ‘ভালোবাসা ডটকম’ নামের একটি ‘বস্তাপঁচা’ সিনেমা। আশার কথা হলো, আজ মুক্তি পাচ্ছে দুটি দেশীয় চলচ্চিত্র। যেগুলোর মাধ্যমে প্রেক্ষাগৃহে মুখোমুখি হবে ঢাকাই চলচ্চিত্রের দুই দর্শকপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা ও মাহিয়া মাহী।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

অরুণ চৌধুরী পরিচালিত চলচ্চিত্র ‘মায়াবতী’ ২২টি হলে ও মাহমুদ হাসান শিকদার পরিচালিত ‘অবতার’ ৩৩টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। ‘মায়াবতী’ সিনেমায় অভিনয় করেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন ‘স্বপ্নজাল’ খ্যাত তরুণ অভিনেতা ইয়াশ রোহান। অন্যদিকে ‘অবতার’ সিনেমায় অভিনয় করেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহী। তার বিপরীতে অভিনয় করেছেন নবাগত রুশো।

অবতার সিনেমা প্রসঙ্গে মাহিয়া মাহীর সঙ্গে কোনোভাবে যোগাযোগ করা যায়নি। তবে পরিচালক মাহমুদ হাসান শিকদার বলেন, ‘ছবির গল্পটা সবার মনের মতো হবে বলে আমি আশা করছি। পুরো ১ বছর ধরে সিনেমাটি নির্মাণ করেছি, খরচ হয়েছে ২ কোটি টাকারও বেশি। আর এই সিনেমায় সবার অভিনয়ে আমি মুগ্ধ। বিশেষ করে মাহিয়া মাহী তার সেরাটা দিয়ে অভিনয় করেছেন। মাহীর অভিনয় দেখতে হলেও সিনেমাটি সবার দেখা উচিত।’

পরিচালক জানান, এটি একটি গল্পনির্ভর একটি সিনেমা। সমাজে এমন অনেক পরিবার আছে, যেখানে একটি সন্তান মাদকাসক্ত। এমন একটি সন্তান ধ্বংস করে দিচ্ছে পরিবার, প্রভাব পড়ছে সমাজে। এই ছবির মাধ্যমে সমাজের মানুষকে মাদক সম্পর্কে সচেতন করার চেষ্টা করা হয়েছে। নুসরাত ইমরোজ তিশা বলেন, ‘আমি সবসময় গল্পকে প্রাধান্য দিই। গল্প পছন্দ হলেই ছবির সঙ্গে যুক্ত হই। এই ছবিতে সুন্দর একটি গল্প রয়েছে, যা দর্শকরা পছন্দ করবেন বলে আমি বিশ্বাস করি। সবাইকে বলবো, আপনারা সিনেমা হলে ছবিটি দেখুন। এতে আমরা উত্সাহ পাবো আর আপনারা পাবেন নতুন নতুন চলচ্চিত্র।’ অবতার ছবিতে মাহী ছাড়াও অভিনয় করছেন নায়ক আমিন খান, মিশা সওদাগর, সুব্রত প্রমুখ। ছবি পরিচালনার পাশাপাশি কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন মাহমুদ হাসান। মায়াবতী ছবিটি প্রযোজনা করেছে আনোয়ার আজাদ ফিল্মস ও অনন্য সৃষ্টি অডিও ভিশন। ছবিতে তিশা, রোহান ছাড়াও অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, রাইসুল ইসলাম আসাদ, দিলারা জামান, মামুনুর রশীদ, নরেশ ভূঁইয়া, ওয়াহিদা মল্লিক জলি, আফরোজা বানু, অরুণা বিশ্বাস, আবদুল্লাহ রানা, তানভীর হোসেন প্রবাল, আগুন, মীম প্রমুখ।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *