রংপুর-৩ আসনটি জাতীয় পার্টি চাইলে ছেড়ে দিতে পারে আওয়ামী লীগ : ওবায়দুল কাদের

বিশেষ প্রতিবেদক ।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের জানিয়েছেন, জাতীয় সংসদের রংপুর-৩ আসনে উপ-নির্বাচনে জাতীয় পার্টি (জাপা) ছাড় চাইলে আওয়ামী লীগ বিবেচনা করতে পারে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

আজ বৃহস্পতিবার সেতু ভবনে পদ্মা সেতুর রক্ষণাবেক্ষণে কোরিয়া এক্সপ্রেসওয়ে করপোরেশনের সঙ্গে চুক্তি সই অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি এ কথা জানান।

এ সময় ওবায়দুল কাদের বলেন, রংপুরের আসনটি আসলে জোটের নিয়ম অনুযায়ী জাপার ছিল, এরশাদ সাহেবের আসন। জোটগত সিট বন্টনে এটা জাপার ছিল। এখন জাপা সংসদে বিরোধীদলের আসনে। এখন তারা আলাদাভাবে নির্বাচনে আসলে আসতে পারে, সেটা তাদের ব্যাপার। আর যদি জোটগতভাবে আমাদের কাছে আসনটি চান, তখন আমরা বিবেচনা করবো। এই মুহূর্তে আমাদের প্রার্থী আছে। যতক্ষণ পর্যন্ত আলোচনা না হয়, ততক্ষণ পর্যন্ত কিছু বলা যাচ্ছে না। তারাও কোনো আবেদন করেননি। তাই এই ব্যপারে কিছু বলা যাচ্ছে না।

মহাসড়কে টোল প্রসঙ্গে এক প্রশ্নের উত্তরে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, আগে যেতেন চার ঘণ্টায়। এখন যাচ্ছেন তিন ঘণ্টায়, সময় বাঁচবে এখানে লসের কোনো কারণ নেই। আর সমঝোতা স্মারক সই হলো। এটা চুক্তি পর্যন্ত গড়াতে অনেক সময় নেবে। এখনও টোলের বিষয়টি নির্ধারণই হয়নি।

এ বিষয়ে বিএনপি নেতাদের বক্তব্য প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, মহাসড়ক করার কোনো অভিজ্ঞতা তো বিএনপির নেই। যখন ক্ষমতায় ছিল তখন চারলেনের কোনো রাস্তাই ছিল না। পদ্মাসেতু, মেট্রোরেল এসব তারা স্বপ্নেও দেখেনি। এদেশে সড়ক অবকাঠোমোর যে উন্নয়ন হয়েছে, এসবের বিষয় তাদের কোনো অভিজ্ঞতা নেই।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *