ঐক্যমত্য হয়েই সাদকে মনোনয়ন দিয়েছি : জিএম কাদের

বিশেষ প্রতিবেদক ।

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, আমাদের দলে কোনো মতভেদ নেই। আমরা ঐক্যবদ্ধভাবে ঐক্যমত্য হয়েই রংপুর-৩ (সদর) আসনে উপনির্বাচনে রাহগির আল মাহি এরশাদকে (সাদ এরশাদ) মনোনয়ন দিয়েছি।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

আজ সোমবার দুপুরে রাজধানীর বনানী কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

কাদের বলেন, যেকোনো মূল্যে দলকে ঐক্যবদ্ধ রাখতে চেয়েছি। সামনে দলের একটি ভবিষ্যৎ আছে। তাই আমাদের ব্যক্তিগত কার কী ক্ষতি হলো বা লাভ হলো এটা কোনো ব্যাপার না। আমরা দলের স্বার্থটা এখানে বড়। 

তিনি বলেন, আমাদের মূল লক্ষ্য নির্বাচনে বিজয়লাভ করা। আমরা ঐক্যবদ্ধ হয়েই সিদ্ধান্ত নিয়েছি। পার্টিকে শক্তিশালী ও ক্ষমতায় নেওয়ার জন্য ওই আসনে সাদ এরশাদকে মনোনয়ন দেওয়া হয়েছে।

তিনি আরো বলেন, রংপুর-৩ উপ-নির্বাচনে রাহগির আল মাহি এরশাদকে দলের মনোনয়ন দিয়েছি। এখানে কেন্দ্রীয় ও তৃণমূল নেতাকর্মী একত্রিত হয়ে দলের স্বার্থে কাজ করবে এবং আমরা জয়ী হবো ইনশাআল্লাহ। রংপুর-৩ আসনটি আমাদের ছিল আমাদেরই থাকবে।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন দলের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি, সোলায়মান আলম শেঠ, ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি, ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান আদেল, মোস্তফা আল মাহমুদ, যুগ্ম মহাসচিব সুলতান আহমেদ সেলিম, সাংগঠনিক সম্পাদক নির্মল দাশ, শাহজাহান মানসুর, যুববিষয়ক সম্পাদক মঞ্জুরুল হক, যুগ্ম দপ্তর সম্পাদক এম এ রাজ্জাক খান প্রমুখ।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *