দুবাইয়ে দুই কোটি টাকা জিতলেন বাংলাদেশি দর্জি

অনলাইন ডেস্ক।

দুবাইয়ে লটারিতে ১০ লাখ দিরহাম (দু কোটি ৩০ লাখ টাকা) জয় করেছেন এক বাংলাদেশি। মঙ্গলবার দুবাইয়ের আল আনসারি এক্সচেঞ্জের গ্রীষ্মকালীন প্রচারমূলক একটি আয়োজনে এই অর্থ জেতেন তিনি। বিজয়ী আবদুল্লাহ আল আরাফাত মোহাম্মদ মহসিন (৩০) এর বাড়ি ফেনীর সোনাগাজী উপজেলায়। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।


একটি স্থানীয় সংবাদসংস্থা জানিয়েছে, আর কিছুদিন পরেই পিতৃত্বের স্বাদ অনুভব করতে যাচ্ছেন আরাফাত। তিনি জানিয়েছেন, লটারিতে পাওয়া এই অর্থ তিনি আপাতত তার ব্যাংকে জমা করবেন। পরে পুরস্কারের অর্ধেকটা তিনি নিজের বাড়ি পাঠিয়ে দেবেন।

আগামী মাসে তাঁর সন্তান জন্ম নেবে। আর বাকি অর্থ তিনি তাঁর টেইলার্স ব্যবসায় কাজে লাগাবেন। এ ছাড়া মোবাইলের বিভিন্ন যন্ত্রংশের ব্যবসায়ও এই অর্থ ব্যয় করবেন।

অনুষ্ঠানে একটি চারকোণা কাঁচের বাক্সে ছিল নগদ পুরস্কারের অর্থ। বিজয়ী ঘোষণা হওয়ার পরপরই পুরো টাকাটি আরাফাতকে দিয়ে দেওয়া হয়।

এ ছাড়া অনুষ্ঠানে বিজয়ী হয়েছেন আরও আট ব্যক্তি। এদের মধ্যে দুজন আমিরাতের, দুজন ফিলিপিন্সের, একজন ভারতীয়, একজন পাকিস্তানি, একজন ইন্দোনেশিয়ান এবং অপর আরেক বাংলাদেশি। তাঁরা প্রত্যেকেই পেয়েছেন ১০ হাজার দিরহাম (২ লাখ ৩০ হাজার টাকা)।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। টাইমস অব ইন্ডিয়া, ফিলিপিনো টাইমস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *