প্রতি মুহূর্তে আমাকে সংগ্রাম করতে হয়েছে : দীপিকা

বিনোদন প্রতিবেদক ।

গ্ল্যামার জগতে তারকাদের জীবনটা পর্দার বাইরে থেকে বেশ জাঁকজমক লাগে। কিন্তু তাঁদেরও ব্যক্তিগত জীবনটা অন্য সাধারণ মানুষের মতোই। কিন্তু নিজেদের ব্যক্তিগত বেশিরভাগ বিষয়ই আড়াল করে রাখেন তাঁরা। বিশেষ করে নিজেদের অবসাদের সময়টা সহজে কেউ বলতে চান না গণমাধ্যমে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

কিন্তু বলিউড তারকা দীপিকা পাডুকোন নিজের অবসাদ সময়ের কথাগুলো গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সোজাসাপ্টা স্বীকার করেছেন। আর এজন্য অনেক সময় সমালোচনার তোপে পড়তে হয়েছে তাঁকে। আর এ নিয়ে কটাক্ষ করেন সালমান খান।

গতবছর ‘রেস থ্রি’র প্রচারের সময় সালমান বলেন, অনেকেই নানা জায়গায় ঘুরতে যান, অনেকে অবসাদেও ভোগেন। কিন্তু তাঁর কোনোটাই করার মতো বিলাসিতা নেই। দীপিকাকে উদ্দেশ্য করে সালমান একথা বলেন। এমনটাই ধারণা অনেকের।

এবার সেই কটাক্ষের জবাব দিলেন দীপিকা। সম্প্রতি এক সাক্ষাত্কারে এই বিষয়ে মুখ খোলেন তিনি। দীপিকা বলেন, ‘কষ্ট করে অবসাদ কাটিয়ে উঠেছি। প্রতি মুহূর্তে আমাকে সংগ্রাম করতে হয়েছে। সারাক্ষণ ক্লান্তি আসতো।

মানুষ ভাবে এটা সাধারণ মন খারাপ। সম্প্রতি একজন অভিনেতা মন্তব্য করেছেন, তাঁর অবসাদ করার বিলাসিতা ছিল না। কোনো মানুষ নিজের ইচ্ছায় অবসাদে পড়তে পারে না।’খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *