ঈদের শুভেচ্ছা জানিয়ে বিপাকে ইভাঙ্কা ট্রাম্প

আন্তর্জাতিক ডেস্ক ।

এল পাসো এবং ডেটনের বন্দুক হামলা নিয়ে টুইট করে সমালোচনার মুখে পড়ার এক সপ্তাহ পর এবার মুসলিমদের ঈদের শুভেচ্ছা জানিয়েও একই হাল মার্কিন প্রেসিডেন্ট কন্যা ইভানকা ট্রাম্পের। আবারও সমালোচকদের নিন্দার লক্ষ্যবস্তুতে পরিণত হয়েছেন তিনি। ট্রাম্পের নীতির কথা স্মরণ করিয়ে দিয়ে অনেকে তার টুইটকে ‘ভুয়া’ বলে প্রতিবাদ করেছেন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

রবিবার হোয়াইট হাউসের সিনিয়র উপদেষ্টা ইভানকা ঈদ উপলক্ষে মুসলিমদের সম্মান জানিয়ে তার ভেরিফায়েড টুইটার অ্যাকাউন্ট থেকে একটি বার্তা পোস্ট করেন। তাতে তিনি ‘ঈদ মুবারাক’ জানানোর পাশাপশি মুসলমানদের “স্বাস্থ্য, সুখ এবং আনন্দ” কামনা করেছিলেন।

জ্যারেড কুশনারকে বিয়ে করার আগে গোঁড়া ইহুদী ধর্মে ধর্মান্তরিত হওয়া ইভানকা ট্রাম্প লিখেছেন, ‘‘ঈদ-উল-আজহা উপলক্ষে সারাবিশ্বের মুসলিমদের ঈদ মুবারাক। সবার স্বাস্থ্য, সুখ এবং আনন্দ কামনা করছি।’’

তার টুইটের প্রতিক্রিয়ায় অনেকে বলেন, তার বাবা মুসলিমদের যুক্তরাষ্ট্রে প্রবেশ নিষিদ্ধ করেছে। অথচ তিনি এখন নাটক করছেন। একজন লিখেছেন, ‘এটা ভুয়া’। তবে কেউ কেউ শুভেচ্ছার জন্য ইভানকা ট্রাম্পকে ধন্যবাদও জানিয়েছেন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *