ব্যতিক্রমধর্মী বিজ্ঞাপনে জাহিদ হাসান ও সিয়াম

বিনোদন প্রতিবেদক ।

কোকা-কোলা কোম্পানির লেমন এন্ড লাইম কোমল পানীয় ব্র্যান্ড স্প্রাইট তরুণদের সঙ্গে সংযোগ স্থাপনের জন্য সম্পূর্ণ নতুন একটি গল্প নিয়ে প্রথমবারের মতো বাংলাদেশে বিজ্ঞাপন নির্মাণ করেছে। এই বিজ্ঞাপনটি একটি ফ্রেমে নিয়ে এসেছে জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান এবং সিয়ামের মতো দুই প্রতিভাবান অভিনেতাকে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

বিজ্ঞাপনের শুরুতে দেখা যায়, মরুর বুকে এক অজানা রহস্য উন্মোচনে জন্যে তৃষ্ণার্ত হয়ে ছুটতে থাকে অভিনেতা সিয়াম আহমেদ। তখন সিয়াম মাটি খুঁড়ে একটি প্রাচীন আলাদিনের প্রদীপের সন্ধান পায়। সিয়াম প্রদীপটি হাতে নিতেই বের হয়ে আসেন দৈত্য রূপি জিনি জাহিদ হাসান এবং জানতে চান সিয়ামের তিনটি ইচ্ছা। তৃষ্ণার্ত অবস্থায় সিয়াম ইতস্তত হয়ে দাঁড়াতে বলে জিনিকে এবং চতুর জিনি এটিকেই প্রথম ইচ্ছা হিসেবে ধরে নেয়। বিপাকে পড়ে সিয়াম। তাহলে দ্বিতীয় ইচ্ছাটা কি বলবেন! আবার যদি জিনি কোন চতুরামি করে বসে! সিয়াম দ্বিতীয় ইচ্ছা সর্ম্পকে নিশ্চিত হতে পারছিলেন না। তখনই সিয়ামের আরেকটি স্বত্তা বের হয়ে আসে। আর সেই সাহায্য করে সিয়ামকে। দ্বিতীয় ইচ্ছা হিসেবে স্প্রাইট চাইতে পরামর্শ দিলেন। একটু ভড়কে গেলো জিনি। আর স্প্রাইট পানের সঙ্গে সঙ্গে সিয়ামের মধ্যে উপস্থিত বুদ্ধি জাগ্রত হয়। এবার কিন্তু আর বোকামি নয়, বরং শেষ ইচ্ছা হিসেবে সে নতুন আরো তিনটি ইচ্ছা চায়। সিয়ামের এই উপস্থিত বুদ্ধিতে বোকা বোনে যায় দৈত্য জিনি।

ব্যতিক্রমধর্মী বিজ্ঞাপনে জাহিদ হাসান ও সিয়াম

এই বিষয়ে কোকা-কোলা বাংলাদেশ লিমিটেড এর কান্ট্রি হেড অজয় বাতিজা বলেন, কোকা-কোলা কোম্পানির জনপ্রিয় ব্র্যান্ড স্প্রাইটের বিজ্ঞাপন প্রথমবারের মতো বাংলাদেশে তৈরি করতে পেরে আমরা খুবই আনন্দিত। বাংলাদেশে গ্রীষ্ম যেন অসহনীয় আর তখন তৃষ্ণা নিবারনে সাহায্য করে স্প্রাইট। এই ধারনাটিকেই বাস্তবে রুপায়ন করলেন জাহিদ হাসান ও সিয়াম আহমেদ।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *