শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ১২:১৪ অপরাহ্ন
শিরোনাম
জাতীয় পার্টিতে সাক্কুর যোগ দেয়া নিয়ে জোর গুঞ্জন! ফেনীতে বিএনপির সঙ্গে ছাত্রলীগ-যুবলীগের সংঘর্ষে হতাহত ১০    স্ত্রী হত্যার অভিযোগে স্বামী আটক করোনায় আক্রান্ত রাশেদ খান মেনন কুষ্টিয়ায় ফিলিং স্টেশনে আগুন, নিহত ২ আহত ১ দিনমজুরের দুই হাতের কব্জি বিচ্ছিন্ন, স্ত্রী আটক কুমিল্লার সদর দক্ষিণে ৮৮ বোতল ফেন্সিডিলসহ যুবক আটক কুমিল্লার দেবিদ্বারে ইয়াবা, গাঁজা, ফেনসিডিল সহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার কুমিল্লায় ডাকাতির ঘটনায় ৩ডাকাত সদস্য গ্রেফতার; নগদ টাকা ও স্বর্ণালংকার ও উদ্ধার রেলওয়ের টিকিটে অতিরিক্ত ২০ রুপি কেটে নেওয়ায় ফেরত পেতে ২২ বছরের আইনি লড়াই আগস্টের ১০ দিনে ৮১ কোটি ১৩ লাখ মার্কিন ডলার রেমিট্যান্স এসেছে দেশে কুমিল্লার বরুড়ায় একমাত্র ছেলের ছুরিকাঘাতে বাবার মৃত্যু বিশ্ব হাতি দিবস আজ সমুদবন্দরে ৩ নম্বর সতর্কসংকেত,সারা দেশে বৃষ্টির পূর্বাভাস বর্নাঢ্য জন্মদিন পালনের প্রলোভন দেখিয়ে নারী চিকিৎসকে হোটেলে আনে হত্যাকারী রাজধানীতে ট্রেনে কাটা পড়ে পুলিশ কনস্টেবলের মৃত্যু কুমিল্লা দাউদকান্দিতে সাউন্ড বক্সের ভিতরে মিললো ২২ কেজি গাঁজা ; আটক পিকআপ চালক পটুয়াখালীতে ফেনসিডিল পাচারের সময় আটক ১ কুমিল্লার দাউদকান্দিতে সাউন্ড বক্সের ভিতরে মিললো ২২ কেজি গাঁজা : আটক পিকআপ চালক
Uncategorized

অনন্ত বিজয় দাশ হত্যা রিমান্ড শেষে ফটোসাংবাদিক জেলে

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৬ জুন, ২০১৫
  • ২৯ দেখা হয়েছে

07bbf65218b2baff135f3365b1d4f4bf-Untitled-1
বিজ্ঞান লেখক, ব্লগার ও ব্যাংকার অনন্ত বিজয় দাশ হত্যা মামলায় ‘সন্দিগ্ধ আসামি’ ফটোসাংবাদিক ইদ্রিস আলীকে সাত দিনের রিমান্ড শেষে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) গতকাল সোমবার সকালে ইদ্রিসকে মহানগর হাকিম (আমলি আদালত-৩) ফারহানা ইয়াসমিনের আদালতে হাজির করা হলে আদালত তাঁকে জেলে পাঠানোর নির্দেশ দেন।
মামলার তদন্ত কর্মকর্তা ও সিআইডির পরিদর্শক আরমান আলী সাত দিনের রিমান্ডে ইদ্রিস আলীর দেওয়া কিছু তথ্য যাচাই-বাছাই করা হচ্ছে এবং প্রয়োজনে তাঁকে আরও জিজ্ঞাসাবাদ ও রিমান্ড চাওয়া হতে পারে বলে জানান। আদালতকেও তিনি লিখিতভাবে বিষয়টি জানিয়েছেন।
ফটোসাংবাদিক ইদ্রিস আলী (২৪) দৈনিক সংবাদ ও সিলেটের স্থানীয় দৈনিক সবুজ সিলেট-এর আলোকচিত্রী। তাঁর বাড়ি সিলেট শহরতলির খাদিমপাড়া ইউনিয়নের ফতেগড় গ্রামে। ৭ জুন ইদ্রিসকে জিজ্ঞাসাবাদের জন্য সিআইডি আটক করে। পরের দিন মামলার একজন ‘সন্দিগ্ধ আসামি’ দেখিয়ে সাত দিনের রিমান্ডে নেওয়া হয় তাঁকে।
সিআইডির বিশেষজ্ঞ একটি দল ইদ্রিসকে ঢাকায় নিয়ে জিজ্ঞাসাবাদ করে। তবে সাত দিনের রিমান্ডে ইদ্রিসের কাছ থেকে মামলার তদন্ত অগ্রগতি হয়—এমন কোনো তথ্য পাওয়া যায়নি বলে সিআইডি সূত্র জানায়।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো খবর

সম্পাদক ও প্রকাশক

মুহম্মদ মিজানুর রহমান চৌধুরী

© All rights reserved by Crimereporter24.com
রি-ডিজাইনঃ Cumilla IT Institute
themesba-lates1749691102