বেঁচে উঠলেন ‘মৃত’ সাক্ষী, দুর্নীতি মামলায় হাজিরাও দেবেন তিনি

আন্তর্জাতিক ডেস্ক ।

অগস্তাওয়েস্টল্যান্ড দুর্নীতি মামলায় ২৪ ঘণ্টার মধ্যে আদালতে পেশ করা রিপোর্ট এবং মামলার সাক্ষী সম্পর্কে দেওয়া তথ্য বদল করলো এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। আদালতে দাঁড়িয়ে এই মামলার প্রধান সাক্ষী কেকে খোসলাকে ‘মৃত’ বলে জানিয়েছিল ইডি। এর ঠিক ২৪ ঘণ্টার মধ্যেই ইডির পক্ষ থেকে জানানো হল, কেকে খোসলা বেঁচে আছেন এবং চপার দুর্নীতি মামলায় শুক্রবার বিশেষ আদালতে হাজিরাও দেবেন তিনি।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

অগস্তাওয়েস্টল্যান্ড দুর্নীতি মামলায় অন্যতম প্রধান সাক্ষী কেকে খোসলা। এই মামলার অন্যতম অভিযুক্ত রাতুল পুরীর সংস্থাতেই কাজ করেন এই কেকে খোসলা। বিশেষ বিচারক অরবিন্দ কুমারের আদালতে রাতুল পুরীর আগাম জামিনের বিরোধিতা করে তাকে হেফাজতে নিয়ে জেরা করার আবেদন জানিয়েছে ইডি। শুধু তাই নয়, মামলার সাক্ষীদের ভয় দেখাচ্ছেন, শাসাচ্ছেন রাতুল।

গ্রেফতার এড়াতে শুক্রবারই অভিযুক্ত রাতুল পুরীকে আত্মপক্ষ সমর্থনে যুক্তি পেশ করার নির্দেশ দিয়েছে আদালত। তাই আদালতের থেকে আগামীকাল পর্যন্ত গ্রেফতারি থেকে বাঁচার ‘রক্ষাকবচ’ পেয়েছেন রাতুল। এ দিনই আদালতে হাজিরা দিতে হবে মামলায় অন্যতম প্রধান সাক্ষী কেকে খোসলাকেও।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *