বিএনপির আন্দোলনের হুমকি অন্তঃসারশূন্য : হাছান মাহমুদ

বিশেষ প্রতিবেদক ।

বিএনপির আন্দোলনের হুমকি অন্তঃসারশূন্য। এগুলোতে কেউ বিচলিত নয় বলে উল্লেখ করেছেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ। তিনি বলেছেন, এ রকম বহু কথা আমরা গত দশ বছরের বেশি সময় ধরে শুনে আসছি। যেগুলো অন্তঃসারশূন্য হয়ে পড়েছে। সুতরাং এই ধরনের হুমকি-ধামকির কোনো কার্যকারিতা নেই।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

আজ রবিবার সচিবালয়ে নিজ দপ্তরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

গতকাল চট্টগ্রামে বিএনপির সমাবেশে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের একটি বক্তব্যের জেরে তথ্যমন্ত্রী বলেন, গণরোষের কারণেই এরইমধ্যে খালেদা জিয়ার রাজনৈতিক পতন হয়েছে। তারা দিনের পর দিন মানুষকে অবরুদ্ধ করে রেখেছে। মানুষের ওপর হামলা পরিচালনা করেছে এবং নির্বাচনকে পণ্ড করার জন্য এতো চেষ্টা চালিয়েছে। অর্থাৎ মানুষের ভোটাধিকার হরণ করার চেষ্টা চালিয়েছে।

তিনি বলেন, দেশে যে শান্তি-স্থিতি বিরাজ করছে এটি পুরো বিশ্ব সম্প্রদায় স্বীকার করছে। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি শ্রীলংকায় গিয়ে বলেছেন যে, রাজনৈতিক স্থিতিশীলতার কারণে একটি দেশের যে অর্থনৈতিক সমৃদ্ধি হচ্ছে সেটির অনন্য উদাহরণ বাংলাদেশ। বাংলাদেশে মানুষ স্বস্তিতে আছে, শান্তিতে আছে। বাংলাদেশের প্রতিটি মানুষের অর্থনৈতিক উন্নয়ন ঘটেছে।

এ রকম একটি প্রেক্ষাপটে পুরো বিশ্ব যা বলছে, তার বিপরীতে মির্জা ফখরুল ইসলাম আলমগীর যখন কথা বলেন সেগুলো হাস্যকর হয়ে দাঁড়ায় বলে উল্লেখ করেন তিনি।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *