পুলিশে ২৬ কর্মকর্তা বদলি, ১১ জেলায় নতুন এসপি

বিশেষ প্রতিবেদক ।

পুলিশ প্রশাসনে ২৬ জন পুলিশ সুপার সমমর্যাদার কর্মকর্তাকে বদলি ও পদায়ন করা হয়েছে। এর মধ্যে ১১ জেলায় নতুন পুলিশ সুপার (এসপি) নিয়োগ দেওয়া হয়েছে। স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ অধিশাখা থেকে রবিবার এক প্রজ্ঞাপনে এই রদবদলের আদেশ জারি করা হয়।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

যাদের বদলি ও পদায়ন করা হয়েছে:

ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার ড. এ এইচ এম কামরুজ্জামানকে লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার, পুলিশের বিশেষ শাখার পুলিশ সুপার মো. মিজানুর রহমানকে সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার, ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার মো. আলিমুজ্জামানকে ফরিদপুর জেলা পুলিশ সুপার, পুলিশ সদর দফতরের সহকারী পুলিশ মহাপরিদর্শক ফারুক আহমেদকে মৌলভীবাজার জেলা পুলিশ সুপার, ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার লিটন কুমার সাহাকে নাটোর জেলা পুলিশ সুপার, ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার মোহাম্মদ আনিসুর রহমানকে ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ সুপার, ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার মো. আকবর আলী মুনসীকে নেত্রকোনা জেলা পুলিশ সুপার, ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার এস এম মুরাদ আলীকে মেহেরপুর জেলা পুলিশ সুপার, ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার প্রলয় কুমার জোয়ারদারকে নরসিংদী জেলা পুলিশ সুপার, ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার মো. মাহবুব হাসানকে মাদারীপুর জেলা পুলিশ সুপার ও মেহেরপুর জেলার পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমানকে সাতক্ষীরা জেলা পুলিশ সুপার নিয়োগ দেওয়া হয়েছে।

নতুন নিয়োগ পাওয়া এসপিদের কর্মস্থলে যোগ দেওয়ার আগে ২১ জুলাই সকাল ১০টায় জননিরাপত্তা বিভাগে আয়োজিত এক ব্রিফিংয়ে যোগ দেবেন বলে ওই প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে।

নতুন কর্মকর্তা নিয়োগ দেয়ায় ওই ১১ জেলায় এসপির দায়িত্ব চালিয়ে আসা পুলিশ কর্মকর্তাদের বিভিন্ন স্থানে পদায়ন করা হয়েছে এবং এই আদেশ অবিলম্বে কার্যকর হবে বলে স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের প্রজ্ঞাপনে জানানো হয়।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *