গৌরনদীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এইচএসসি পরীক্ষার্থীর মৃত্যু

বরিশাল অফিস । গৌরনদী প্রতিনিধি

বরিশালের গৌরনদীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এইচএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। নিহতের নাম সুরাইয়া জান্নাত খাদিজা (১৮)। সে পৌরসভার চরগাধাতলী মহল্লার গিয়াস উদ্দিনের মেয়ে। জান্নাত গৌরনদী গার্লস স্কুল এন্ড কলেজের চলতি বছরের এইচএসসি পরীক্ষার্থী। তার বাবা একই শিক্ষা প্রতিষ্ঠানের সহকারী শিক্ষক।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

পরিবার সূত্রে জানা গেছে, বিদ্যুৎস্পৃষ্ট হওয়ার পর ১৬ দিন ঢাকার শেখ হাসিনা বার্ন ইউনিট হাসপাতালে চিকিৎসাধীন ছিলো জান্নাত। বৃহস্পতিবার সন্ধ্যায় হাসপাতালে সে মৃত্যুবরণ করে।

পুলিশ জানায়, গত ২৬ জুন সকালে নিজ বাসার ছাদে শুকাতে দেওয়া কাপড় তুলছিলো জান্নাত। বিল্ডিংয়ের পাশে থাকা বিদ্যুতের তারের ওপর গিয়ে পড়েছিলো একটি কাপড়। সে কাপড় লোহার রড দিয়ে আনার চেষ্টা করছিলো জান্নাত। এ সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয় সে।

তাকে প্রথমে বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকার শেখ হাসিনা বার্ন ইউনিট হাসপাতালে ভর্তি করা হয়। দীর্ঘ ১৬ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে বৃহস্পতিবার সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় জান্নাত মৃত্যুবরণ করে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *