বিয়ে করলেন ক্লোজআপ ওয়ান তারকা মেহরাব

বিনোদন প্রতিবেদক ।

ক্লোজআপ ওয়ান ২০০৫-এর তারকা মেহরাব বিয়ে করেছেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগের সাবেক শিক্ষার্থী রুশী চৌধুরী সঙ্গে গত ৮ জুলাই পারিবারিকভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। রুশী চৌধুরী সম্পর্কে তার কাজিন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

শিল্পী মেহরাবের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘দীর্ঘদিনের প্রেম, প্রেম থেকে প্রণয়। ঘরোয়া পরিবেশে দুই পরিবারের ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে আমাদের বিয়ে সম্পন্ন হয়েছে।’ তিনি সামনের দিনগুলোর জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

২০০৬ সালে মেহরাবের প্রথম ডুয়েট অ্যালবাম ‘আড্ডা’ প্রকাশিত হয়। ২০০৮ সালে প্রিন্স মাহমুদের মিক্সড অ্যালবামেও কাজ করেন তিনি। ২০১০ সালে প্রযোজনা প্রতিষ্ঠান গানচিলের ব্যানারে প্রকাশিত হয়েছিল মেহরাবের প্রথম একক গানের অ্যালবাম ‘সাইরেন’। ২০১৬ সালে ‘তোমাকে দিয়ে শুরু’ মিক্সড অ্যালবামেও গান করেছেন তিনি।

এরমধ্যে ২০১৩ সালে তিশার স্বপ্ন স্বপ্ন খেলা নামক একটি নাটকে অভিনয় করেন মেহরাব। দাউদ হোসাইন রনির লেখা নাটকটি পরিচালনা করেছিলেন পার্থ সরকার।

গত মার্চে মেহরাব ‘আমি শুধু ভালোবাসতেই চাই’ এবং বৈশাখে ‘এল রে বৈশাখ’ শিরোনামে দুটি গান শ্রোতাদের উপহার দিয়েছেন তিনি।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *