পরীক্ষার ফলাফল জেনে বাসায় ফিরল না শিল্পী, কে হত্যা করল তাকে!

কুমিল্লা অফিস । দাউদকান্দি প্রতিনিধি

কুমিল্লার দাউদকান্দিতে নিখোঁজের তিন দিন পর সোমবার সন্ধ্যায় হাসানপুর কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত কলেজছাত্রী শিল্পী আক্তার (১৮) চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার পশ্চিম শিকিরচর গ্রামের প্রবাসী আজাহরুল ইসলাম ফকিরের মেয়ে। গৌরীপুর তদন্তকেন্দ্রের পুলিশ আজ বুধবার নিহত ছাত্রীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

পুলিশ ও নিহত ছাত্রীর অভিভাবক সুত্রে জানা যায়, গত রবিবার হাসানপুর শহীদ নজরুল সরকারি কলেজে দ্বিতীয় বর্ষের ফলাফল জানার জন্য বাড়ি থেকে কলেজে আসে। সন্ধ্যা হয়ে গেলে শিক্ষার্থীর মা কুলসুম মেয়ের ফোনে কল করে কোথায় জানতে চায়। সে মোবাইল ফোনে জানায় বান্ধবীর জম্মদিনে তার বাসায় যাচ্ছে। পরের দিন সোমবার মোবাইল ফোন বন্ধ পেয়ে তার বান্ধবীর ঠিকানা খুঁজতে থাকে। গতকাল বিকেলে তার মোবাইলে ফোন আসে একজন লোক বলে, অজ্ঞান অবস্থায় একটি মেয়ে উপজেলার দুর্ঘাপুর শ্রীরায়েরচর সড়কে পড়ে আছে। খবর পেয়ে তার মা ঘটনাস্থলে এসে তার মেয়েকে শনাক্ত করে গৌরীপুর হাসপতালে নিয়ে আসলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। পরে পুলিশ লাশ নিয়ে এসে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

শিক্ষার্থীর মা কুলসুম বেগম বলেন, আমার মেয়ে শিল্পী দ্বিতীয় বর্ষের পরীক্ষার ফলাফল নিয়ে আসতে গিয়ে লাশ হয়ে বাড়ি ফিরল। আমি প্রশাসনের নিকট জোড় দাবি সুষ্ঠু তদন্তের মাধ্যমে আমার মেয়ের হত্যাকারীদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

গৌরীপুর ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মো. শহীদুল ইসলাম বলেন, এ হত্যার রহস্য উদ্‌ঘাটন করার জন্য আমরা চেষ্টা চালাচ্ছি।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *