জিতেছেন সানি, আসন ধরে রেখেছেন হেমা মালিনী

বিনোদন প্রতিবেদক ।

চারপাশে উপচে পড়ছে সোনালি ধান, তার পরনেও সোনালি শাড়ি, খোলা চুল হাওয়ায় উড়ছে। না, কোনও সিনেমার শুটিং নয়, বরং নির্বাচনী প্রচার। কাস্তে দিয়ে ধান কেটে নির্বাচনী প্রচার শুরু করেছিলেন বলিউড অভিনেত্রী হেমা মালিনী।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

শুরুর পর শেষে এসে দেখা যায় সেই হেমা মালিনীই তার আসনটি ধরে রেখেছেন। ভারতের ১৭তম লোকসভা নির্বাচনে জয়ী হয়েছেন তিনি। ২০১৪-র লোকসভা উত্তরপ্রদেশের মথুরা থেকে ৩,৩০,০০০-এরও বেশি ভোটি জিতেছিলেন তিনি। এবারও মথুরা থেকেই বিজেপি প্রার্থী হয়ে দ্বিতীয় বারের মতো আসনটি ধরে রাখলেন। এই আসনে তার প্রতিবন্ধী ছিলেন আরএলডির কুনওয়ার নরেন্দ্র সিং ও কংগ্রেসের মহেশ পাঠক।

অপরদিকে বলিউডের আরেক তারকা বিজেপির প্রার্থী সানি দেওল পাঞ্জাবের গুরুদাসপুরে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন। এখানে সানি দেওলের প্রতিবন্ধী ছিলেন কংগ্রেস নেতা সুনীল জাখার।

গুরুদাসপুর আসনটি বিজেপির শক্ত ঘাঁটি বলে পরিচিত। এ আসন চারবার এমপি নির্বাচিত হয়েছিলেন অভিনেতা থেকে রাজনীতিক হয়ে ওঠা বিনোদ খান্না। তিনি ১৯৯৮, ১৯৯৯, ২০০৪ ও ২০১৪ সালে এখানে নির্বাচিত হয়েছিলেন। তার মৃত্যুর পরে জল্পনা হয়েছিল যে, তার স্ত্রী কবিতা খান্নাকে এই আসনে মনোনয়ন দেওয়া হতে পারে। কিন্তু মনোনয়ন দেওয়া হয়েছে সানি দেওলকে।

উল্লেখ্য, ২০১৪ সালের চেয়ে এবার সবচেয়ে বড় ব্যবধানে জয়ী হতে যাচ্ছে বিজেপি। দেশটির জাতীয় এই নির্বাচনে তিন শতাধিক আসনে জয়ী হয়ে দ্বিতীয় মেয়াদে সরকার গঠন করতে যাচ্ছে হিন্দুত্ববাদী এই রাজনৈতিক দল।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *