নিয়মরক্ষার ম্যাচে চার পরিবর্তন নিয়ে ফিল্ডিংয়ে বাংলাদেশ

ক্রীড়া প্রতিবেদক ।

ফাইনালের দুই প্রতিযোগী আগেই নির্ধারিত হয়ে গেছে। তাই ত্রিদেশীয় সিরিজের আজকের ম্যাচটি বাংলাদেশ এবং আয়ারল্যন্ডর জন্য স্রেফ আনুষ্ঠানিকতা। ১৭ মে ফাইনালে উইন্ডিজের লড়বে টইগাররা। আজকের ম্যাচে টস হেরে ফিল্ডিংয়ে নেমেছে বাংলাদেশ। এই ম্যাচে বিশ্রাম দেওয়া হয়েছে পেসার মুস্তাফিজুর রহমান, অফ স্পিনিং অলরাউন্ডার মেহেদী হাসান, বাঁহাতি ওপেনার সৌম্য সরকার ও মিডল অর্ডার ব্যাটসম্যান মোহাম্মদ মিঠুনকে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।  

এই চারজনের জায়গায় একাদশে ফিরেছেন চোট থেকে সেরে ওঠা অভিজ্ঞ পেসার পেসার রুবেল হোসেন, মিডল অর্ডার ব্যাটসম্যান মোসাদ্দেক হোসেন, ওপেনার লিটন দাস ও মোহাম্মদ সাইফ উদ্দিন। তবে অভিষেকে বিবর্ণ পেসার আবু জায়েদ রাহীকে আজ একাদশে রাখা হয়েছে। রুবেল সবশেষ ওয়ানডে খেলেছিলেন গত ফেব্রুয়ারিতে, নিউ জিল্যান্ডের বিপক্ষে। সেই ম্যাচেই সবশেষ খেলেছিলেন লিটন। গত সেপ্টেম্বরে এশিয়া কাপে ভারতের বিপক্ষে সবশেষ ওয়ানডে খেলেছিলেন মোসাদ্দেক।

এদিকে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সবশেষ ম্যাচের দলে একটি পরিবর্তন এনেছে আয়ারল্যান্ড। বাদ পড়েছেন টিম মারটাঘ, দলে এসেছেন আরেক পেসার ব্যারি ম্যাককার্থি।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন, মাশরাফি বিন মুর্তজা, রুবেল হোসেন, আবু জায়েদ চৌধুরী, তাসকিন আহমেদ।

আয়ারল্যান্ড একাদশ: পল স্টার্লিং, জেমস ম্যাককলাম, অ্যান্ড্রু বালবার্নি, উইলিয়াম পোর্টারফিল্ড (অধিনায়ক), কেভিন ও’ব্রায়েন, মার্ক অ্যাডায়ার, গ্যারি উইলসন, জর্জ ডকরেল, বয়েড র‍্যানকিন, ব্যারি ম্যাককার্থি, জশ লিটল।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *