চৌদ্দগ্রামে পিকআপ উল্টে প্রাণ গেল দু’জনের

কুমিল্লা অফিস ।চৌদ্দগ্রাম প্রতিনিধি

কুমিল্লার চৌদ্দগ্রামে জেনারেটর বোঝাই পিকআপ উল্টে দুই শ্রমিক নিহত হয়েছেন। শনিবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

নিহতরা হলেন; ভোলা জেলা সদরের বাংলা বাজার এলাকার মৃত ওয়াব মিয়ার ছেলে আবুল বাসার বাসু (৪০) ও জেলার বড়নদী থানার মাইনকার হাট গ্রামের মন্তাজ মিয়া (৫০)। এ সময় আহত হয়েছেন আরও দুই শ্রমিক।

রবিবার দুপুরে তথ্যটি নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম থানার এসআই মিলন মল্লিক। তিনি জানান, শনিবার সন্ধ্যায় ঢাকা থেকে একটি জেনারেটর বোঝাই করে চট্টগ্রাম যাচ্ছিল দ্রুতগামী পিকআপ (ঢাকা মেট্রো-ড-১১-৪৭২৬)। পথিমধ্যে রাত একটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দক্ষিণ ফালগুনকরা এলাকায় পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে পিকআপের উপরে থাকা শ্রমিক মন্তাজ মিয়া ও আবুল বাসার বাসু ঘটনাস্থলে নিহত হন।

আহত হন শ্রমিক ভোলা সদরের দক্ষিণ দীঘলদী গ্রামের হাসেম ব্যাপারীর ছেলে জামাল হোসেন (৪২) ও একই জেলার মনপুরা থানার চরজমিন গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে মো. তৈয়ব (২৮)। এ সময় প্রাণে বেঁচে পালিয়ে যায় পিকআপ চালক ও হেলপার। আহত দুইজনই স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেয়।

দুর্ঘটনার খবর পেয়ে লাশ, পিকআপ ও জেনারেটরটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। রবিবার দুপুরে স্বজনদের কাছে নিহতদের লাশ হস্তান্তর করা হয়েছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *