আমরা কখনোই ফেভারিট না, কষ্ট করতে হবে : মাশরাফি

ক্রীড়া প্রতিবেদক ।

দ্বিতীয়বারের মতো ক্রিকেট বিশ্বকাপে টাইগারদের নেতৃত্ব দিবেন মাশরাফি বিন মুর্তজা। তার আগে তিনি বললেন, বিশ্বকাপের দলগুলোর মধ্যে আমরা কখনোই ফেভারিট না। আমাদের মেহনত করতে হবে, কষ্ট করতে হবে। এর জন্য সবাই প্রস্তুত আছে কী না সেটা গুরুত্বপূর্ণ।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

বিশ্বকাপের প্রস্তুতি প্রসঙ্গে আজ সোমবার দুপুরে এক সংবাদ সম্মেলনে মাশরাফি এসব কথা বলেন। 

তিনি আরো বলেন, আমার ব্যক্তিগত চাওয়া-পাওয়ার কিছু নেই। আমি অতিরিক্ত চাপও নিতে চাই না। আমি সবসময় ভাগ্যে বিশ্বাস করি। আমাদের ফাইনাল খেলে আসতে হবে, সেমিফাইনাল খেলতে হবে- এ রকম কোনো চাপ নিতে চাই না। বিশ্ব সেরা দলগুলোও অনেক সময় ভালো করতে পারে না। তবে হ্যাঁ, আমরা অবশ্যই বিশ্বকাপে ভালো করার জন্য মুখিয়ে আছি। আর ভালো খেলতে পারলে আমাদের সম্পর্কে অন্য দলগুলোর দৃষ্টিভঙ্গিও বদলাবে। 

মাশরাফি বলেন, আমাদের দেশের সামাজিক যোগাযোগ মাধ্যমের যে অবস্থা তা কখনোই ক্রিকেটে ভালো করতে বা খারাপ করতে সাহায্য করবে না। আমিও এটা ব্যবহার করি, কিন্তু এসব আমার ওপর কোনো প্রভাব ফেলে না, সাকিবের ওপর প্রভাব ফেলে না। যাদের ওপর ফেলে সেটা তাদের ব্যাপার। তারা ঠিক করবে এটাকে কীভাবে মোকাবিলা করা যায়। আর বিশ্বকাপের এ দুই মাসে পুরো মনোযোগ ক্রিকেটের ওপরই দিতে হবে।

টাইগার অধিনায়ক আরো বলেন, অন্যান্য দলের বোলিং আক্রমণের তুলনায় আমরা পিছিয়ে আছি। কিন্তু আমরা দল হিসেবে খারাপ না। সাকিব বিশ্বমানের বোলার, মিরাজ ভালো করছে, মোস্তাফিজ আছে, তাসকিন আছে, আমি আছি। খেলায় এগিয়ে যাওয়া, পিছিয়ে যাওয়া আছে। কিন্তু সেখান থেকে ঘুরে দাঁড়াতে হবে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।    

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *