পরীক্ষা কেন্দ্রে ছাত্রীকে যৌন হয়রানী, শিক্ষক জেলহাজতে


তাড়াশ (সিরাজগঞ্জ) সংবাদদাতা ।

সিরাজগঞ্জের তাড়াশে পরীক্ষা কেন্দ্রে মহিলা ডিগ্রি কলেজের এক ছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগে একই কলেজের কম্পিউটার প্রদর্শক মোজাহারুল ইসলামকে বৃহস্পতিবার জেলহাজতে প্রেরণ করা হয়েছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

বুধবার পরীক্ষা চলাকালে তাড়াশ সিনিয়র আলিম মাদ্রাসা কেন্দ্রে যৌন হয়রানীর ঘটনায় অভিযুক্ত শিক্ষককে পুলিশে সোপর্দ করে কলেজ কর্তৃপক্ষ।

যৌন হয়রানীর শিকার ওই ছাত্রীর কলেজ অধ্যক্ষ বরাবর লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, তিনি বিএম শাখার ১ম বর্ষের শিক্ষার্থী। ঘটনার দিন কম্পিউটার প্রোগ্রামিং পরীক্ষার চলাকালে বিকেল সাড়ে চারটার দিকে কম্পিউটার প্রদর্শক মোজাহারুল ইসলাম তার শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেন। ইতোপূর্বেও কলেজ চত্বরে তাকে একাধিকবার উত্ত্যক্ত করেছেন।

এদিকে যৌন হয়রানীর বিষয়টি জানাজানি হলে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা ওই প্রদর্শককে মারধর করে কলেজের একটি কক্ষে আটকে রাখেন।

তাড়াশ মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ জাফর ইকবাল ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেন, ম্যানেজিং কমিটির সঙ্গে আলোচনা করে অভিযুক্ত কম্পিউটার প্রদর্শককে রাতেই পুলিশে সোপর্দ করা হয়েছে।

এ প্রসঙ্গে তাড়াশ থানার ওসি মো. মোস্তাফিজুর রহমান ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, ওই ছাত্রী নিজে বাদী হয়ে মামলা দায়ের করায় অভিযুক্ত শিক্ষককে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *