বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৪:৫১ পূর্বাহ্ন
শিরোনাম
হেলিকপ্টার দুর্ঘটনায় র‌্যাবের এয়ার উইং পরিচালক মারা গেছেন ঝালকাঠিতে স্ত্রীকে হত্যার দায়ে স্বামী আটক আধিপত্যকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ; নিহত১ টাইগারদের জরিমানা করলো আইসিসি বালিশচাপা দিয়ে স্ত্রীকে হত্যা, স্বামী আটক জাতির জনককে অবমাননার দায়ে প্রধান শিক্ষকের কারাদণ্ড নরসিংদীতে ছিনতাইকারী চক্রের ৫ সদস্য আটক কুমিল্লার সীমান্তে মাদক সেবনের দায়ে ৩ যুবককে জেল ও জরিমানা বঙ্গমাতার জন্মবার্ষিকী উপলক্ষে কুমিল্লা শিক্ষাবোর্ডে বৃক্ষরোপণ কর্মসূচি মুসলিম হত্যাকারীদের ঠাঁই আমেরিকায় হবে না: জো বাইডেন বঙ্গমাতার সমাধিতে আওয়ামী লীগের শ্রদ্ধা মাদক কারবারির পায়ুপথ দিয়ে বের হলো ৩৮ প্যাকেট ইয়াবা স্কুলছাত্রের ধর্ষণের শিকার কলেজছাত্রী! বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব পদক পেলেন ৫ নারী লঞ্চভাড়া বাড়ানোর বিষয়ে সিদ্ধান্ত আজ জ্বালানি তেলের দাম বাড়ার সিদ্ধান্ত বাতিল চেয়ে রিট রোহিঙ্গা ক্যাম্পে ২সন্ত্রাসী গ্রুপের গোলাগুলি,নিহত ১ রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৪৭ সৌদি থেকে দেশে ফিরেছেন প্রায় ৫৭৯০৯ হাজি জাতীয় শোক দিবসে সরকারি কর্মসূচি
Uncategorized

রাঙামাটিতে সেনাবাহিনীর সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৫

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : শনিবার, ১৫ আগস্ট, ২০১৫
  • ৭৮ দেখা হয়েছে

1439617640
রাঙামাটির বাঘাইছড়িতে সেনাবাহিনীর সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ পাঁচজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও এক সেনা সদস্য। আজ শনিবার ভোরে উপজেলার রূপকারী ইউনিয়নের বড়াদম এলাকায় এ ঘটনা ঘটে। সেনাবাহিনীর দাবি, নিহত ব্যক্তিরা ইউপিডিএফ ও জনসংহতি সমিতির সশস্ত্র সদস্য। তবে সংগঠন দুটি এই দাবি অস্বীকার করেছে।

নিহতদের মধ্যে রূপায়ন চাকমা (৩০) নামে একজনের পরিচয় পাওয়া গেছে। তাৎক্ষণিকভাবে অপর চারজনের পরিচয় জানা যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বাঘাইহাট সেনা জোনের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আলী হায়দার সিদ্দিকী ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, নিহত সন্ত্রাসীরা চুক্তিবিরোধী হিসেবে পরিচিত ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) ও সংস্কারপন্থী হিসেবে পরিচিত জনসংহতি সমিতির (এমএন লারমা) সশস্ত্র সদস্য। তিনি বলেন, বাঘাইছড়ি উপজেলা সদর থেকে চার কিলোমিটার দূরে রূপকারী ইউনিয়নের বড়াদম গ্রামে ২০ জনের একদল সশস্ত্র সন্ত্রাসী অবস্থান করছে বলে তারা গোপন সূত্রে খবর পান। ভোরে চারদিক থেকে সন্ত্রাসীদের ঘিরে ফেলে সেনাবাহিনী। খবর পেয়ে সন্ত্রাসীরা গুলি ছুড়ে পালানোর চেষ্টা চালায়। এ সময় সেনা সদস্যরা পাল্টা গুলি ছোড়ে। প্রায় এক ঘণ্টা ‘বন্দুকযুদ্ধ’ চলে। পরে ঘটনাস্থল থেকে সেনাবাহিনীর পোশাক পরা পাঁচ সন্ত্রাসীর লাশ উদ্ধার করা হয়। বন্দুকযুদ্ধে সেনাবাহিনীর এক সদস্য আহত হন।

বাঘাইহাট সেনা জোনের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আলী হায়দার সিদ্দিকী জানান, ঘটনাস্থল থেকে দুটি চাইনিজ রাইফেল, তিনটি এসএলআর (এন ১৬), একটি এসএমজি ও একটি পিস্তল এবং ৫১৩টি গুলি উদ্ধার করা হয়েছে।

রাঙ্গামাটি জেলা প্রশাসক মোঃ সামসুল আরেফিন ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, সেনা অভিযানে পাঁচজন সন্ত্রাসী নিহত হওয়ার খবর পাওয়া গেছে। ঘটনাটি দুর্গম এলাকায় হওয়ায় আদৌ কি ঘটেছে তা এখনো নিশ্চিত করে বলা যাচ্ছে না।

এদিকে ইউপিডিএফের তথ্য বিভাগের প্রধান নিরন চাকমা ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেন, নিহত ব্যক্তিরা তাদের সদস্য না। অন্যদিকে জনসংহতি সমিতির তথ্য ও প্রচার সম্পাদক প্রশান্ত চাকমা ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেন, আমাদের কোনো সশস্ত্র সদস্য নেই। আমাদের সদস্য হওয়ার প্রশ্নই ওঠে না।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো খবর

সম্পাদক ও প্রকাশক

মুহম্মদ মিজানুর রহমান চৌধুরী

© All rights reserved by Crimereporter24.com
রি-ডিজাইনঃ Cumilla IT Institute
themesba-lates1749691102