বুধবার, ২৯ জুন ২০২২, ০৯:৪৮ অপরাহ্ন
Uncategorized

গাজীপুরে প্রিজন ভ্যান-বাস সংঘর্ষে যুদ্ধাপরাধ মামলার আসামিসহ আহত ৬

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : বুধবার, ১২ আগস্ট, ২০১৫
  • ১৩ দেখা হয়েছে

1439351998
গাজীপুরে পুলিশের প্রিজন ভ্যান ও একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে যুদ্ধাপরাধ মামলার দুই আসামিসহ ছয়জন আহত হয়েছেন। বুধবার সকাল সাড়ে ৮টার দিকে ভাওয়াল জাতীয় উদ্যানের ২ নং গেইটের কাছে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- যুদ্ধাপরাধ মামলার আসামি আমজাদ আলী (৮৮) ও রিয়াজ ফকির (৬৫) এবং চার পুলিশ সদস্য। তাৎক্ষণিকভাবে আহত পুলিশ সদস্যদের নাম জানা যায়নি। আহতদের টঙ্গী সরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গাজীপুর হাইওয়ে পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার হুমায়ুন কবির ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, পুলিশের একটি প্রিজন ভ্যান ময়মনসিংহের ফুলবাড়িয়া থেকে যুদ্ধাপরাধ মামলায় আটক দুই আসামি আমজাদ আলী ও রিয়াজ ফকিরকে নিয়ে ঢাকায় ট্রাইব্যুনালে যাচ্ছিল। ভ্যানটি গাজীপুরের ভাওয়াল জাতীয় উদ্যানের ২ নং গেইটের সামনে আসলে ঢাকা থেকে নেত্রকোনাগামী যাত্রীবাহী একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঐ দুই আসামি এবং চার পুলিশ সদস্যসহ ছয়জন আহত হন। হাইওয়ে পুলিশ তাদের উদ্ধার টংঙ্গী হাসপাতালে ভর্তি করেছে।

উল্লেখ্য, আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া উপজেলার মানবতাবিরোধী অপরাধের মামলায় দুই আসামি আমজাদ আলী ও রিয়াজ ফকির এর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে। এর প্রেক্ষিতে মঙ্গলবার ময়মনসিংহ জেলা পুলিশ ফুলবাড়িয়া উপজেলার কেশরগঞ্জ ও ভালুকজান গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

বুধবার সকালে তাদেরকে আন্তজার্তিক অপরাধ ট্র্যাইব্যুনালে হাজির করার কথা ছিল।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো খবর

সম্পাদক ও প্রকাশক

মুহাম্মদ মিজানুর রহমান চৌধুরী

© All rights reserved by Crimereporter24.com
themesba-lates1749691102