শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ১২:২৯ অপরাহ্ন
শিরোনাম
জাতীয় পার্টিতে সাক্কুর যোগ দেয়া নিয়ে জোর গুঞ্জন! ফেনীতে বিএনপির সঙ্গে ছাত্রলীগ-যুবলীগের সংঘর্ষে হতাহত ১০    স্ত্রী হত্যার অভিযোগে স্বামী আটক করোনায় আক্রান্ত রাশেদ খান মেনন কুষ্টিয়ায় ফিলিং স্টেশনে আগুন, নিহত ২ আহত ১ দিনমজুরের দুই হাতের কব্জি বিচ্ছিন্ন, স্ত্রী আটক কুমিল্লার সদর দক্ষিণে ৮৮ বোতল ফেন্সিডিলসহ যুবক আটক কুমিল্লার দেবিদ্বারে ইয়াবা, গাঁজা, ফেনসিডিল সহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার কুমিল্লায় ডাকাতির ঘটনায় ৩ডাকাত সদস্য গ্রেফতার; নগদ টাকা ও স্বর্ণালংকার ও উদ্ধার রেলওয়ের টিকিটে অতিরিক্ত ২০ রুপি কেটে নেওয়ায় ফেরত পেতে ২২ বছরের আইনি লড়াই আগস্টের ১০ দিনে ৮১ কোটি ১৩ লাখ মার্কিন ডলার রেমিট্যান্স এসেছে দেশে কুমিল্লার বরুড়ায় একমাত্র ছেলের ছুরিকাঘাতে বাবার মৃত্যু বিশ্ব হাতি দিবস আজ সমুদবন্দরে ৩ নম্বর সতর্কসংকেত,সারা দেশে বৃষ্টির পূর্বাভাস বর্নাঢ্য জন্মদিন পালনের প্রলোভন দেখিয়ে নারী চিকিৎসকে হোটেলে আনে হত্যাকারী রাজধানীতে ট্রেনে কাটা পড়ে পুলিশ কনস্টেবলের মৃত্যু কুমিল্লা দাউদকান্দিতে সাউন্ড বক্সের ভিতরে মিললো ২২ কেজি গাঁজা ; আটক পিকআপ চালক পটুয়াখালীতে ফেনসিডিল পাচারের সময় আটক ১ কুমিল্লার দাউদকান্দিতে সাউন্ড বক্সের ভিতরে মিললো ২২ কেজি গাঁজা : আটক পিকআপ চালক
Uncategorized

সকালে স্বস্তির বৃষ্টিতে ঢাকাবাসীর দুর্ভোগ

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১১ জুন, ২০১৫
  • ২৩ দেখা হয়েছে

1434002971
ঘুম থেকে উঠেই একটা স্বস্তির অনুভূতি। গরমে অতিষ্ঠ ঢাকাবাসীকে ভোরের বৃষ্টি এনে দিয়েছিল এক প্রশান্তি। সেই প্রশান্তি অবশ্য শেষ পর্যন্ত আর থাকে নি। সকালে ঢাকায় হয়ে যাওয়া মুষুলধারে বৃষ্টিতে কাক ভেজা হয়ে অফিসে যেতে হয়েছে অনেককেই। সেই সঙ্গে শহরের মূল রাস্তাগুলোর জলাবদ্ধতায় দীর্ঘ জ্যামের মধ্যে ভেজা অবস্থায় অপেক্ষা করতে হয়েছে স্কুল-কলেজে যাওয়া শিক্ষার্থী ও অফিসগামীদের।
রাজধানীর রামপুরা ব্রিজ এলাকায় বৃষ্টিতে আটকে পড়ে প্রায় ৫০০’র বেশি মানুষ। এ সময় যানবাহন না থাকায় এবং বৃষ্টি থেকে বাঁচারা জন্য পর্যাপ্ত ছাউনি না থাকায় অনেকেই রাস্তায় দাড়িয়ে বাধ্য হয়ে বৃষ্টিতে ভিজেছেন। রামপুরা ব্রিজ থেকে গুলশান-বাড্ডা লিংক রোডে যেতে প্রায় ১ ঘণ্টা ৩০ মিনিট অপেক্ষা করতে হয়েছে বাসে থাকা যাত্রীদের।
সকালে স্বস্তির বৃষ্টিতে ঢাকাবাসীর দুর্ভোগএকই অবস্থা ছিল কারওয়ান বাজার ও মতিঝিল এলাকায়। মতিঝিল এলাকায় অফিসে যাওয়া রাহাত মোবাইলে মানবকণ্ঠকে জানান, নটরডেম কলেজ থেকে শাপলা চত্তর এলাকায় ফুটপাথের সমান পানি জমেছে রোডে। ফলে বেশ যানজট রয়েছে সেখানে।
অন্যদিকে কারওয়ান বাজারে বাস না পাওয়া যাত্রীদের দীর্ঘ সময় অপেক্ষা করতে হয়। সেখানে মূল রোডে পানি না জমলেও পানি জমেছে বাজারের ভেতরের রোডে।
গুলশানে বেসরকারি চাকরিতে থাকা নাজনীন বাড্ডা লিংক রোডে একটি দোকানে দাড়িয়ে ছিলেন। স্বস্তির এই বৃষ্টি সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, বৃষ্টিতে ভিজতে খারাপ লাগে না। কিন্তু অফিসে দেরি হয়ে যাচ্ছে। আর এভাবে আধা ভেজা হয়ে অফিস করাটা বিরক্তিকর। বাসও পাওয়া যাচ্ছে না। আর পাওয়া গেলেও লিংক রোড থেকে গুলশান এক মোড়ে যেতেই হয়ত ১ ঘণ্টা লেগে যাবে। তাই বৃষ্টি থামার অপেক্ষায় আছি। আজ মনে হচ্ছে হেটেই অফিসে যেতে হবে।
নাজনীনের মত এমন আরো অনেকেই আটকে আছে বিভিন্ন দোকানের সামনে। সবমিলিয়ে সকালের স্বস্তির বৃষ্টি বেশ ভালোই ভুগিয়েছে নগরবাসীকে।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো খবর

সম্পাদক ও প্রকাশক

মুহম্মদ মিজানুর রহমান চৌধুরী

© All rights reserved by Crimereporter24.com
রি-ডিজাইনঃ Cumilla IT Institute
themesba-lates1749691102