বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৫:২০ পূর্বাহ্ন
শিরোনাম
যশোর বোর্ডের এসএসসি বাংলা ২য় পত্রের এমসিকিউ পরীক্ষা স্থগিত জুমা’র দিনে গোসল ও সুগন্ধির ব্যবহার সম্পর্কে যা বলেছেন বিশ্বনবি ইলিশ মাছের গড় আয়ু কত? নবজাতক শিশুর যত্নে, জন্মের পর করনীয় চুল এবং ত্বকের যত্নে থাকুক টক দই লন্ডনে পৌঁছেছেন প্রধানমন্ত্রী বাবার লাশ উঠানে, রুমাল হাতে ছেলে পরীক্ষা কেন্দ্রে ঘুমধুম সীমান্তে আবারও গোলাগুলির শব্দ পা দিয়ে লিখে এসএসসি পরীক্ষা দিলেন মানিক সাবেক উপ প্রধানমন্ত্রী প্রয়াত মোয়াজ্জেম হোসেনকে গার্ড অব অনার প্রদান গুয়েতেমালায় কনসার্টে পদদলিত হয়ে নিহত ৯, আহত ২০ কারাগারে বসে এসএসসি পরীক্ষা দিলেন ৩ আসামি পরীক্ষাকেন্দ্রে দায়িত্বে অবহেলার অভিযোগে ৫ শিক্ষককে অব্যাহতি করোনায় আক্রান্ত সিইসি হাবিবুল আউয়াল বেনাপোল সীমান্তে মাদকসহ আটক ১ সরকার সব দলের অংশগ্রহণমূলক নির্বাচনে বিশ্বাসী : সেতুমন্ত্রী রাঙ্গাকে অব্যাহতির কারণ জানালেন জাপা মহাসচিব নড়াইলে বাংলা প্রথম পত্র পরীক্ষায় দেয়া হলো দ্বিতীয় পত্রের প্রশ্ন! সারাদেশে এসএসসি ও সমমানের পরীক্ষা শুরু রানির শেষকৃত্যে অংশ নিতে লন্ডনের পথে প্রধানমন্ত্রী
Uncategorized

আমরা কারো মুখাপেক্ষী হয়ে থাকব না : প্রধানমন্ত্রী

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : শনিবার, ১ আগস্ট, ২০১৫
  • ৩৯ দেখা হয়েছে

image_251176.hasina naa
আমরা কারো মুখাপেক্ষী হয়ে থাকব না মন্তব্য করে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, খাদ্য নিরাপত্তা সৃষ্টির জন্য আমরা খাদ্য গুদামজাত করেছি। প্রাকৃতিক দুর্যোগ ও বিপর্যয়ের সময় যেন কারও কাছে হাত পাততে না হয়। বাংলাদেশ এখন বিশ্বসভায় উন্নয়নের রোল মডেল। বাঙালী জাতি যেন বিশ্বসভায় চলতে পারে এ জন্য আমরা প্রতিটি কর্মসূচি হাতে নিয়েছি। বাংলাদেশ এখন আর মঙ্গা, দুর্ভিক্ষ ও হাহাকার নেই।
‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪০তম শাহাদাতবার্ষিকী’ উপলক্ষে কৃষক লীগ আয়োজিত রক্তদান কর্মসূচি ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।
রাজধানীর ধানমণ্ডি বত্রিশ নম্বরের বঙ্গবন্ধু ভবন প্রাঙ্গণে জাতীয় শোক দিবস উপলক্ষে সংগঠনটির মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে ওই সভার আয়োজন করা হয়।
শেখ হাসিনা বলেন, আমাদের দেশ কৃষিপ্রধান। এ দেশের কৃষকরা বারবার বঞ্চিত হয়েছে। দেশের বর্তমান অর্জনের পেছনে সবচেয়ে বড় আবদান কৃষক ভাইদের। তারাই আমাদের খাদ্য যোগাচ্ছেন, খাদ্য নিরাপত্তা দিচ্ছেন। কাজেই কৃষকরা যেন মর্যাদাপূর্ণ জীবনযাপন করতে পারেন আমরা সেটাই চাই।
আওয়ামী লীগ সভাপতি বলেন, কৃষকরা যেন মর্যাদাপূর্ণ জীবন পান সেদিকে কৃষক লীগের নেতাকর্মীদের লক্ষ্য রাখতে হবে। এ জন্য কৃষক লীগকে শক্তিশালী গড়ে তুলতে হবে।
সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম, কৃষি বিষয়ক সম্পাদক ড. আব্দুর রাজ্জাক, সংসদ সদস্য ব্যারিস্টার ফজলে নূর তাপস, কৃষক লীগের সভাপতি আলহাজ মোতাহার হোসেন মোল্লা প্রমুখ।
9 G
– See more at: http://www.kalerkantho.com/online/national/2015/08/01/251176#sthash.kpgVpHs3.dpuf

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো খবর

সম্পাদক ও প্রকাশক

মুহম্মদ মিজানুর রহমান চৌধুরী

© All rights reserved by Crimereporter24.com
রি-ডিজাইনঃ Cumilla IT Institute
themesba-lates1749691102