মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০২:০৩ অপরাহ্ন
শিরোনাম
যশোর বোর্ডের এসএসসি বাংলা ২য় পত্রের এমসিকিউ পরীক্ষা স্থগিত জুমা’র দিনে গোসল ও সুগন্ধির ব্যবহার সম্পর্কে যা বলেছেন বিশ্বনবি ইলিশ মাছের গড় আয়ু কত? নবজাতক শিশুর যত্নে, জন্মের পর করনীয় চুল এবং ত্বকের যত্নে থাকুক টক দই লন্ডনে পৌঁছেছেন প্রধানমন্ত্রী বাবার লাশ উঠানে, রুমাল হাতে ছেলে পরীক্ষা কেন্দ্রে ঘুমধুম সীমান্তে আবারও গোলাগুলির শব্দ পা দিয়ে লিখে এসএসসি পরীক্ষা দিলেন মানিক সাবেক উপ প্রধানমন্ত্রী প্রয়াত মোয়াজ্জেম হোসেনকে গার্ড অব অনার প্রদান গুয়েতেমালায় কনসার্টে পদদলিত হয়ে নিহত ৯, আহত ২০ কারাগারে বসে এসএসসি পরীক্ষা দিলেন ৩ আসামি পরীক্ষাকেন্দ্রে দায়িত্বে অবহেলার অভিযোগে ৫ শিক্ষককে অব্যাহতি করোনায় আক্রান্ত সিইসি হাবিবুল আউয়াল বেনাপোল সীমান্তে মাদকসহ আটক ১ সরকার সব দলের অংশগ্রহণমূলক নির্বাচনে বিশ্বাসী : সেতুমন্ত্রী রাঙ্গাকে অব্যাহতির কারণ জানালেন জাপা মহাসচিব নড়াইলে বাংলা প্রথম পত্র পরীক্ষায় দেয়া হলো দ্বিতীয় পত্রের প্রশ্ন! সারাদেশে এসএসসি ও সমমানের পরীক্ষা শুরু রানির শেষকৃত্যে অংশ নিতে লন্ডনের পথে প্রধানমন্ত্রী
Uncategorized

ব্রেন টিউমারে আক্রান্ত দিতি, অপারেশন কাল

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : সোমবার, ২৭ জুলাই, ২০১৫
  • ১২০ দেখা হয়েছে

bdp_95844_96072
ব্রেন টিউমারে আক্রান্ত বাংলা চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী দিতি। এ তথ্য জানা গেছে পরিচালক সমিতির মহাসচিব মুশফিকুর রহমান গুলজারের ফেসবুক স্ট্যাটাসে।

ঈদের কয়েকদিন আগে হঠাৎ করেই শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী দিতি। তাৎক্ষণিকভাবে ঢাকায় চিকিৎসা করালেও উন্নত চিকিৎসার জন্য ২৫ জুলাই ভারতের চেন্নাইয়ের একটি হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়েছে। শারীরিকভাবে বেশকিছু দিন ধরে অসুস্থ ছিলেন তিনি। জানা গেছে, চার দিন ধরে বাংলাদেশের হাসপাতালে ঘোরাঘুরির পর শনিবার দুপুরের ফ্লাইটে চিকিৎসার জন্য তিনি ভারতের চেন্নাই যান।

মুশফিকুর রহমান গুলজার দোয়া চেয়ে এই স্ট্যাটাসে লিখেছেন, Sobar proyo shilpi Diti er brain tumor hoyechhe. Aagami kaal tar operation, Chennai er MIOT Hospital e. Bandhura sobai Diti’r jonno doya korbe se jeno sustha hoye druto deshe firtee pare. (সবার প্রিয় শিল্পী দিতির ব্রেন টিউমার হয়েছে। আগামীকাল তার অপারেশন, চেন্নাইয়ের এমআইওটি হসপিটালে। বন্ধুরা, সবাই দিতির জন্য দোয়া করবে সে যেন সুস্থ হয়ে দ্রুত দেশে ফিরতে পারে)।

ঈদের আগে থেকেই শারীরিকভাবে কিছুটা অসুস্থ ছিলেন দিতি। এ কারণে এবারের ঈদে কোনো নাটক বা টেলিফিল্মে খুব একটা দেখা যায়নি তাকে। এমনকি ঈদের দিনও তিনি অসুস্থ ছিলেন। ঈদের আগে থেকেই নতুন দুটি ধারাবাহিক নাটক এবং একটি ছবির কাজ করছিলেন তিনি। শুটিং চলাকালীন তিনি অসুস্থবোধ করেন বলে জানা গেছে।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো খবর

সম্পাদক ও প্রকাশক

মুহম্মদ মিজানুর রহমান চৌধুরী

© All rights reserved by Crimereporter24.com
রি-ডিজাইনঃ Cumilla IT Institute
themesba-lates1749691102