রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১১:০৪ অপরাহ্ন
শিরোনাম
যশোর বোর্ডের এসএসসি বাংলা ২য় পত্রের এমসিকিউ পরীক্ষা স্থগিত জুমা’র দিনে গোসল ও সুগন্ধির ব্যবহার সম্পর্কে যা বলেছেন বিশ্বনবি ইলিশ মাছের গড় আয়ু কত? নবজাতক শিশুর যত্নে, জন্মের পর করনীয় চুল এবং ত্বকের যত্নে থাকুক টক দই লন্ডনে পৌঁছেছেন প্রধানমন্ত্রী বাবার লাশ উঠানে, রুমাল হাতে ছেলে পরীক্ষা কেন্দ্রে ঘুমধুম সীমান্তে আবারও গোলাগুলির শব্দ পা দিয়ে লিখে এসএসসি পরীক্ষা দিলেন মানিক সাবেক উপ প্রধানমন্ত্রী প্রয়াত মোয়াজ্জেম হোসেনকে গার্ড অব অনার প্রদান গুয়েতেমালায় কনসার্টে পদদলিত হয়ে নিহত ৯, আহত ২০ কারাগারে বসে এসএসসি পরীক্ষা দিলেন ৩ আসামি পরীক্ষাকেন্দ্রে দায়িত্বে অবহেলার অভিযোগে ৫ শিক্ষককে অব্যাহতি করোনায় আক্রান্ত সিইসি হাবিবুল আউয়াল বেনাপোল সীমান্তে মাদকসহ আটক ১ সরকার সব দলের অংশগ্রহণমূলক নির্বাচনে বিশ্বাসী : সেতুমন্ত্রী রাঙ্গাকে অব্যাহতির কারণ জানালেন জাপা মহাসচিব নড়াইলে বাংলা প্রথম পত্র পরীক্ষায় দেয়া হলো দ্বিতীয় পত্রের প্রশ্ন! সারাদেশে এসএসসি ও সমমানের পরীক্ষা শুরু রানির শেষকৃত্যে অংশ নিতে লন্ডনের পথে প্রধানমন্ত্রী
Uncategorized

মুরাদনগরে পিটিয়ে ও পায়ের রগ কেটে যুবক হত্যা

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : রবিবার, ২৬ জুলাই, ২০১৫
  • ৪৮ দেখা হয়েছে

1437903384
কুমিল্লার মুরাদনগরে যুবক শামসুল ইসলাম মনিরকে হাত-পা, চোখ বেঁধে পিটিয়ে ও পায়ের রগ কেটে হত্যার অভিযোগে গৃহকত্রী নাছিমা বেগমকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। শনিবার রাত সাড়ে ১১টায় উপজেলার কাজিয়াতল গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

ডিবির এস.আই ও মামলার তদন্তকারী কর্মকর্তা শাহ কামাল আকন্দ গ্রেফতারের বিষয়য়টি নিশ্চিত করে জানিয়েছেন, রবিবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

জানা যায়, শামসুল ইসলাম মনিরকে বিদেশে পাঠানোর কথা বলে মোহাম্মদ আলী টাকা নিয়েছিল। সেই টাকা গত ১৪ জুলাই মঙ্গলবার ভোরে ফেরত দেওয়ার কথা বলে মোহাম্মদ আলী মনিরকে ভোর রাতে ফোন করে টাকা নিয়ে যাওয়ার কথা বলে, পরে মনির টাকা আনতে গেলে তাকে আটক করে। পরে মসজিদের মাইকে ডাকাত ঘোষণা দিলে উত্তেজিত গ্রামবাসী প্রকাশ্যে নির্যাতন চালিয়ে ও পায়ের রগ কেটে তাকে হত্যা করে। পরে হত্যার চিত্র ফেইজবুক ও ইন্টারনেটে ছড়িয়ে দেয়া হয়। এ নিয়ে এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়।

এ ঘটনায় নিহতের বাবা মোসলেম উদ্দিন বাদী হয়ে ঐ দিন সন্ধ্যায় গৃহকর্তা ময়নাল হোসেন, আবদুল কুদ্দুস, মসজিদের ঈমাম আবুল হাছান, রুহুল আমিন, মো: শরীফ ও নজরুল ইসলামের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ১০/১৫ জনের বিরুদ্ধে মুরাদনগর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এই মামলায় এরইমধ্যে পুলিশ মসজিদের ইমাম আবুল হাছানকে (২৮) তার নিজ বাড়ী বাঞ্ছারামপুর উপজেলার চরলহনিয়া গ্রাম থেকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করেছে।
এদিকে মামলা দায়েরের পর দিনই তা তদন্তের দায়িত্ব দেয়া হয় ডিবি পুলিশকে।

তদন্তকারী কর্মকর্তা ডিবির এস.আই শাহ কামাল আকন্দ জানান, গ্রেফতার হওয়া মসজিদের ঈমামের জবানবন্দী এবং মামলার তদন্তে ঘটনার সাথে গৃহকত্রী নাছিমার সম্পৃক্ততার প্রমাণ পাওয়ায় তাকে গ্রেফতার করা হয়েছে।

ঘটনার সাথে জড়িত অপর আসামিদের গ্রেফতারে ডিবির অভিযান অব্যাহত রয়েছে বলওি জানান তিনি।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো খবর

সম্পাদক ও প্রকাশক

মুহম্মদ মিজানুর রহমান চৌধুরী

© All rights reserved by Crimereporter24.com
রি-ডিজাইনঃ Cumilla IT Institute
themesba-lates1749691102