বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৩:৫০ পূর্বাহ্ন
শিরোনাম
যশোর বোর্ডের এসএসসি বাংলা ২য় পত্রের এমসিকিউ পরীক্ষা স্থগিত জুমা’র দিনে গোসল ও সুগন্ধির ব্যবহার সম্পর্কে যা বলেছেন বিশ্বনবি ইলিশ মাছের গড় আয়ু কত? নবজাতক শিশুর যত্নে, জন্মের পর করনীয় চুল এবং ত্বকের যত্নে থাকুক টক দই লন্ডনে পৌঁছেছেন প্রধানমন্ত্রী বাবার লাশ উঠানে, রুমাল হাতে ছেলে পরীক্ষা কেন্দ্রে ঘুমধুম সীমান্তে আবারও গোলাগুলির শব্দ পা দিয়ে লিখে এসএসসি পরীক্ষা দিলেন মানিক সাবেক উপ প্রধানমন্ত্রী প্রয়াত মোয়াজ্জেম হোসেনকে গার্ড অব অনার প্রদান গুয়েতেমালায় কনসার্টে পদদলিত হয়ে নিহত ৯, আহত ২০ কারাগারে বসে এসএসসি পরীক্ষা দিলেন ৩ আসামি পরীক্ষাকেন্দ্রে দায়িত্বে অবহেলার অভিযোগে ৫ শিক্ষককে অব্যাহতি করোনায় আক্রান্ত সিইসি হাবিবুল আউয়াল বেনাপোল সীমান্তে মাদকসহ আটক ১ সরকার সব দলের অংশগ্রহণমূলক নির্বাচনে বিশ্বাসী : সেতুমন্ত্রী রাঙ্গাকে অব্যাহতির কারণ জানালেন জাপা মহাসচিব নড়াইলে বাংলা প্রথম পত্র পরীক্ষায় দেয়া হলো দ্বিতীয় পত্রের প্রশ্ন! সারাদেশে এসএসসি ও সমমানের পরীক্ষা শুরু রানির শেষকৃত্যে অংশ নিতে লন্ডনের পথে প্রধানমন্ত্রী
Uncategorized

চমক নিয়ে হ্যাপি

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : শনিবার, ২৫ জুলাই, ২০১৫
  • ৪১ দেখা হয়েছে

84829_e1
ক্রিকেটার রুবেল হোসেনের সঙ্গে চলচ্চিত্র অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপির প্রেম নিয়ে কানাঘুষা কম হয়নি। অবশ্য সব আলোচনা, সমালোচনা ও বিতর্ক শেষে তারা নিজ নিজ কাজে ব্যস্ত রয়েছেন এখন। রুবেল যেমন ব্যস্ত ক্রিকেট নিয়ে, তেমনি হ্যাপি ব্যস্ত এখন চলচ্চিত্র নিয়ে। তবে খুব বেছে বেছে এখন কাজ করছেন তিনি। খুব বেশি কাজ করতে হ্যাপি মোটেও আগ্রহী নন। তবে যে কাজগুলো করছেন কিংবা করবেন তার মাধ্যমে চমক রাখতে চান। তেমনই কিছু চমক নিয়ে সামনে হাজির হচ্ছেন সম্ভাবনাময়ী এ চলচ্চিত্র অভিনেত্রী। এরই মধ্যে সম্প্রতি তিনি শেষ করেছেন ‘ধূমকেতু’ ছবির একটি আইটেম গানের কাজ। বড় আয়োজনের এ আইটেম গানের শুটিং শেষ করেছেন তিনি। তবে চমক এখানেই শেষ নয়, এ আইটেম গানে হ্যাপির সঙ্গে কোমর দুলিয়েছেন ঢালিউডের নাম্বার ওয়ান নায়ক শাকিব খানও। এর মাধ্যমে শাকিবের সঙ্গে প্রথমবারের মতো কাজ করলেন তিনি। এ গানটি প্রসঙ্গে হ্যাপি বলেন, আমি অনেক ভাগ্যবান যে প্রথম ছবিতেই মৌসুমী ও শাবনূর আপুর সান্নিধ্য পেয়েছিলাম। এবার এ ছবির মাধ্যমে শাকিব ভাইয়ার সঙ্গে কাজ করলাম। অনেক সুন্দর একটি কাজ হয়েছে। গতানুগতিক আইটেম গান থেকে একদমই বাইরে। এফডিসিতে এর শুটিং করলাম।
আমার মনে হয় চমকে পরিপূর্ণ গানটি মুক্তি পেলে সবার ভাল লাগবে। এদিকে খুব শিগগিরই ‘শূন্য’ নামক একটি ছবিতে কাজ করার কথা রয়েছে হ্যাপির। তবে বছরে একটি করে ছবি করার সিদ্ধান্তের কথা জানালেন তিনি মানবজমিনের কাছে। চমকহীন কোন গতানুগতিক কাজ করতে চান না তিনি। এ বিষয়ে হ্যাপি বলেন, খুব বেশি কাজ করার ইচ্ছা আমার কখনও ছিল না। বর্তমানে বেশ কিছু ছবির প্রস্তাব রয়েছে। তবে আমি খুব বেছে কাজ করতে চাই। বছরে আসলে একটির বেশি ছবিতে কাজ করতে চাই না। এমন গল্প ও চরিত্রে কাজ করতে চাই যার মাধ্যমে মানুষ আমাকে অনেকদিন স্মরণ করবে।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো খবর

সম্পাদক ও প্রকাশক

মুহম্মদ মিজানুর রহমান চৌধুরী

© All rights reserved by Crimereporter24.com
রি-ডিজাইনঃ Cumilla IT Institute
themesba-lates1749691102