মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৩:০৬ অপরাহ্ন
শিরোনাম
যশোর বোর্ডের এসএসসি বাংলা ২য় পত্রের এমসিকিউ পরীক্ষা স্থগিত জুমা’র দিনে গোসল ও সুগন্ধির ব্যবহার সম্পর্কে যা বলেছেন বিশ্বনবি ইলিশ মাছের গড় আয়ু কত? নবজাতক শিশুর যত্নে, জন্মের পর করনীয় চুল এবং ত্বকের যত্নে থাকুক টক দই লন্ডনে পৌঁছেছেন প্রধানমন্ত্রী বাবার লাশ উঠানে, রুমাল হাতে ছেলে পরীক্ষা কেন্দ্রে ঘুমধুম সীমান্তে আবারও গোলাগুলির শব্দ পা দিয়ে লিখে এসএসসি পরীক্ষা দিলেন মানিক সাবেক উপ প্রধানমন্ত্রী প্রয়াত মোয়াজ্জেম হোসেনকে গার্ড অব অনার প্রদান গুয়েতেমালায় কনসার্টে পদদলিত হয়ে নিহত ৯, আহত ২০ কারাগারে বসে এসএসসি পরীক্ষা দিলেন ৩ আসামি পরীক্ষাকেন্দ্রে দায়িত্বে অবহেলার অভিযোগে ৫ শিক্ষককে অব্যাহতি করোনায় আক্রান্ত সিইসি হাবিবুল আউয়াল বেনাপোল সীমান্তে মাদকসহ আটক ১ সরকার সব দলের অংশগ্রহণমূলক নির্বাচনে বিশ্বাসী : সেতুমন্ত্রী রাঙ্গাকে অব্যাহতির কারণ জানালেন জাপা মহাসচিব নড়াইলে বাংলা প্রথম পত্র পরীক্ষায় দেয়া হলো দ্বিতীয় পত্রের প্রশ্ন! সারাদেশে এসএসসি ও সমমানের পরীক্ষা শুরু রানির শেষকৃত্যে অংশ নিতে লন্ডনের পথে প্রধানমন্ত্রী
Uncategorized

কুমিল্লায় রেলপথমন্ত্রীর রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অব্যাহত

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : শনিবার, ২৫ জুলাই, ২০১৫
  • ৩১ দেখা হয়েছে

3
রেলপথ মন্ত্রী মুজিবুল হকের রোগমুক্তি ও সুস্থ্যতা কামনা করে কোরআনখানি ও দেয়া মাহফিল অব্যাহত রয়েছে। শুক্রবার সকালে তার নিজ গ্রামেরবাড়ি চৌদ্দগ্রামের শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও তার অংঙ্গসংগঠনের উদ্যোগে স্থানীয় স্কুল মাঠে এক বিশাল মিলাদ মাহফিল ও কোরআন খতম অনুষ্ঠিত হয়েছে ।
মিলাদ মাহফিলে দোয়া পরিচালনা করেন, মৌকারা দরবার শরীফের পীর সাহেব মাওলানা নেছারউদ্দিন ওয়ালিউল¬াহ সাহেব, এসময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস-চেয়ারম্যান নুরুল ইসলাম হাজারী, চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র মিজানুর রহমান, মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল হাসেম, শ্রীপর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ জালাল মজুমদার সহ আরো অনেকে।
এদিকে মন্ত্রীর শারীরিক সুস্থ্যতা কামানা করে তার নিজ নির্বাচনী এলাকা ছাড়াও কুমিল্লা মহানগরীর বিভিন্ন মসজিদে শুক্রবার জুম্মার নামাজ শেষে দোয়া মুনাজাত করা হয়। কান্দিরপাড় জামে মসজিদের মুনাজাতে অংশনেন কুমিল্লা জেলা পরিষদের প্রশাসক আলহাজ্ব ওমর ফারুক সহ জেলা আওয়ামীলীগের অন্যান্য নেতৃবৃন্দ। কুমিল্লা মর্ডাণ স্কুল জামে মসজিদে জুম্মার নামাজ শেষে দোয়া মিলাদে মন্ত্রীর জন্য দোয়া করা হয়। নগরীর ঠাকুরপাড়া চাঁনখা জামে মসজিদে দোয়া মিলাদের আয়োজন করেন কুমিল্লা জেলা আওয়ামীলীগের যুগ্মআহবায়ক ও কুমিল্লা জেলা চৌদ্দদলের সমন্বয়ক অধ্যক্ষ আফজল খান বর্তমানে জেলার বিভিন্ন মসজিদে মিলাদ ও দোয়ার আয়োজন অব্যাহত রয়েছে।
রেলপথমন্ত্রী মোঃ মুজিবুল হক এম.পি বর্তমানে সিঙ্গাপুরের জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি কুমিল্লার সর্বস্তরের জনসাধারণ সহ দেশবাসীর দোয়া কামনা করেছেন।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো খবর

সম্পাদক ও প্রকাশক

মুহম্মদ মিজানুর রহমান চৌধুরী

© All rights reserved by Crimereporter24.com
রি-ডিজাইনঃ Cumilla IT Institute
themesba-lates1749691102