শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৮:১৭ পূর্বাহ্ন
শিরোনাম
যশোর বোর্ডের এসএসসি বাংলা ২য় পত্রের এমসিকিউ পরীক্ষা স্থগিত জুমা’র দিনে গোসল ও সুগন্ধির ব্যবহার সম্পর্কে যা বলেছেন বিশ্বনবি ইলিশ মাছের গড় আয়ু কত? নবজাতক শিশুর যত্নে, জন্মের পর করনীয় চুল এবং ত্বকের যত্নে থাকুক টক দই লন্ডনে পৌঁছেছেন প্রধানমন্ত্রী বাবার লাশ উঠানে, রুমাল হাতে ছেলে পরীক্ষা কেন্দ্রে ঘুমধুম সীমান্তে আবারও গোলাগুলির শব্দ পা দিয়ে লিখে এসএসসি পরীক্ষা দিলেন মানিক সাবেক উপ প্রধানমন্ত্রী প্রয়াত মোয়াজ্জেম হোসেনকে গার্ড অব অনার প্রদান গুয়েতেমালায় কনসার্টে পদদলিত হয়ে নিহত ৯, আহত ২০ কারাগারে বসে এসএসসি পরীক্ষা দিলেন ৩ আসামি পরীক্ষাকেন্দ্রে দায়িত্বে অবহেলার অভিযোগে ৫ শিক্ষককে অব্যাহতি করোনায় আক্রান্ত সিইসি হাবিবুল আউয়াল বেনাপোল সীমান্তে মাদকসহ আটক ১ সরকার সব দলের অংশগ্রহণমূলক নির্বাচনে বিশ্বাসী : সেতুমন্ত্রী রাঙ্গাকে অব্যাহতির কারণ জানালেন জাপা মহাসচিব নড়াইলে বাংলা প্রথম পত্র পরীক্ষায় দেয়া হলো দ্বিতীয় পত্রের প্রশ্ন! সারাদেশে এসএসসি ও সমমানের পরীক্ষা শুরু রানির শেষকৃত্যে অংশ নিতে লন্ডনের পথে প্রধানমন্ত্রী
Uncategorized

এক প্রেক্ষাগৃহে ৬টি শো

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : বুধবার, ২২ জুলাই, ২০১৫
  • ৩২ দেখা হয়েছে

7168b83940ac1ff602a21fa1653ebc44-2
ঈদের দিন মাহির ঘুম ভেঙেছে সকাল আটটায়। চোখ মেলতেই খাটের ওপর মিলল অগ্নি ২ সিনেমার পোস্টারসংবলিত টি-শার্ট। বাসার নিচে তখন অপেক্ষা করছেন নায়ক ওম, কলকাতার সংগীত পরিচালক আকাশসহ অগ্নি ২-এর পুরো দল। দ্রুত খাবার খেয়ে টি-শার্ট গায়ে চাপিয়ে পথে নামতে হয় মাহিয়া মাহিকে। গন্তব্য প্রেক্ষাগৃহগুলো, যেগুলোতে চলছে অগ্নি ২ ছবিটির প্রদর্শনী।
শুরুতে টঙ্গীর আনারকলি সিনেমায়, সাভারের চন্দ্রিমা, তারপর গাজীপুরের বর্ষা। দলটি যখন কিশোরগঞ্জ পৌঁছায়, তখন রাত। মানসী সিনেমায় চলছে শেষ প্রদর্শনী। একেবারে হাউসফুল। সিনেমা প্রদর্শনীর সব রেকর্ড ভেঙে ঈদের দিন এই প্রেক্ষাগৃহে চালাতে হয়েছিল ছয়টি শো। দুই ঘণ্টার সিনেমা হওয়ায় সেটা করতে খুব একটা সমস্যাও হয়নি।
প্রেক্ষাগৃহে ভক্তদের সঙ্গে ওম ও মাহির সেলফিঈদের দিন বর্ষা সিনেমা আর যশোরের মনিহারেও দল বেঁধে সিনেমা দেখেছেন দর্শক।
প্রতি ঈদেই একটি ছবি মুক্তি পায় মাহির। আগের ঈদগুলো কাটত ভীষণ আলসেমি করে; টিভি দেখে বা ঘুমিয়ে। আর এবারের ঈদটা ছিল দারুণ উত্তেজনার।
পুরো দলের সঙ্গে এই ছবির জন্য অনেক শ্রম দিতে হয়েছে মাহিকে। মারপিট শিখে আসতে হয়েছে ব্যাংকক থেকে, নাচের প্রশিক্ষণ নিতে হয়েছে ভারত থেকে। ছবিটির জন্য একাগ্রতা ছিল, আছে প্রত্যাশাও। দেশের ১০৪টি প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে ছবিটি। মাহির ফেসবুক টাইমলাইনে ঝুলছে ওই প্রেক্ষাগৃহগুলোর তালিকা।
প্রেক্ষাগৃহগুলো পরিদর্শনের সময় দর্শকদের সঙ্গে সেলফিও তুলেছেন নায়িকা মাহি। সেদিন তো আর ছবি দেখা হয়নি। ঈদের দ্বিতীয় দিন সিনেপ্লেক্সে ছবিটি উপভোগ করেছে অগ্নি ২ সিনেমার পুরো দল।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো খবর

সম্পাদক ও প্রকাশক

মুহম্মদ মিজানুর রহমান চৌধুরী

© All rights reserved by Crimereporter24.com
রি-ডিজাইনঃ Cumilla IT Institute
themesba-lates1749691102