বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৫:১৪ পূর্বাহ্ন
শিরোনাম
হেলিকপ্টার দুর্ঘটনায় র‌্যাবের এয়ার উইং পরিচালক মারা গেছেন ঝালকাঠিতে স্ত্রীকে হত্যার দায়ে স্বামী আটক আধিপত্যকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ; নিহত১ টাইগারদের জরিমানা করলো আইসিসি বালিশচাপা দিয়ে স্ত্রীকে হত্যা, স্বামী আটক জাতির জনককে অবমাননার দায়ে প্রধান শিক্ষকের কারাদণ্ড নরসিংদীতে ছিনতাইকারী চক্রের ৫ সদস্য আটক কুমিল্লার সীমান্তে মাদক সেবনের দায়ে ৩ যুবককে জেল ও জরিমানা বঙ্গমাতার জন্মবার্ষিকী উপলক্ষে কুমিল্লা শিক্ষাবোর্ডে বৃক্ষরোপণ কর্মসূচি মুসলিম হত্যাকারীদের ঠাঁই আমেরিকায় হবে না: জো বাইডেন বঙ্গমাতার সমাধিতে আওয়ামী লীগের শ্রদ্ধা মাদক কারবারির পায়ুপথ দিয়ে বের হলো ৩৮ প্যাকেট ইয়াবা স্কুলছাত্রের ধর্ষণের শিকার কলেজছাত্রী! বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব পদক পেলেন ৫ নারী লঞ্চভাড়া বাড়ানোর বিষয়ে সিদ্ধান্ত আজ জ্বালানি তেলের দাম বাড়ার সিদ্ধান্ত বাতিল চেয়ে রিট রোহিঙ্গা ক্যাম্পে ২সন্ত্রাসী গ্রুপের গোলাগুলি,নিহত ১ রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৪৭ সৌদি থেকে দেশে ফিরেছেন প্রায় ৫৭৯০৯ হাজি জাতীয় শোক দিবসে সরকারি কর্মসূচি
Uncategorized

গাংনীতে ভ্রাম্যমান আদালতে ৩ জনের কারাদণ্ড

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ২১ জুলাই, ২০১৫
  • ২৭ দেখা হয়েছে

Brammoman
মেহেরপুরের গাংনীতে তিনজনের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার বেলা ১১টার দিকে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও গাংনী উপজেলা নির্বাহী অফিসার আবুল আমিন এ দণ্ড প্রদান করেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- গাংনী উপজেলার করমদি গ্রামের ডা. ইকাব আলীর ছেলে মজিবর রহমান (৩০), দেবীপুর গ্রামের ইন্তাজুলের ছেলে সুজন (২২) ও একই গ্রামের রঞ্জিত আলীর ছেলে সেলিম(১৮)।
দণ্ডিতদের মেহেরপুর জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকরাম হোসেন ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, করমদি গ্রামের মজিবর রহমান তার মেয়ে দেবীপুর মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী চায়না খাতুনের সাথে তেরাইল গ্রামের জনৈক মোমিনের বিয়ের আয়োজন করেন। সংবাদ পেয়ে উপজেলা নির্বাহী অফিসার আবুল আমিন ও পুলিশের একটি টীম ঘটনাস্থলে গিয়ে বাল্য বিবাহ নিরোধ আইন ১৯২৯ সালের (সংশোধনী ১৯৮৪ সালের) ৬ ধারা অনুযায়ী মজিবর রহমানকে দোষী সাব্যস্ত করে ১৫ দিনের কারাদণ্ড প্রদান করেন।

ভ্রাম্যমান আদালতের সহযোগিতা করেন পলাশীপাড়া সমাজ কল্যাণ সমিতির ডিপিডি নারগিস পারভীন মুক্তি, ইউসি গোলাম কিবরিয়া ও আব্দুল ওহাব।

অপরদিকে দেবীপুর গ্রামের ইন্তাজুলের ছেলে সুজন ও একই গ্রামের রঞ্জিত আলীর ছেলে সেলিম সোমবার সন্ধ্যায় গ্রামের বাজারে জুয়া খেলা করছিলেন। এসময় পুলিশের একটি টীম তাদের আটক করে ভ্রাম্যমান আদালতে সোপর্দ করে। আদালত প্রকাশ্য জুয়া আইন ১৮৬৭ এর ৪ ধারা মোতাবেক উভয়কে ১০ দিন করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো খবর

সম্পাদক ও প্রকাশক

মুহম্মদ মিজানুর রহমান চৌধুরী

© All rights reserved by Crimereporter24.com
রি-ডিজাইনঃ Cumilla IT Institute
themesba-lates1749691102