শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৯:০৭ পূর্বাহ্ন
শিরোনাম
যশোর বোর্ডের এসএসসি বাংলা ২য় পত্রের এমসিকিউ পরীক্ষা স্থগিত জুমা’র দিনে গোসল ও সুগন্ধির ব্যবহার সম্পর্কে যা বলেছেন বিশ্বনবি ইলিশ মাছের গড় আয়ু কত? নবজাতক শিশুর যত্নে, জন্মের পর করনীয় চুল এবং ত্বকের যত্নে থাকুক টক দই লন্ডনে পৌঁছেছেন প্রধানমন্ত্রী বাবার লাশ উঠানে, রুমাল হাতে ছেলে পরীক্ষা কেন্দ্রে ঘুমধুম সীমান্তে আবারও গোলাগুলির শব্দ পা দিয়ে লিখে এসএসসি পরীক্ষা দিলেন মানিক সাবেক উপ প্রধানমন্ত্রী প্রয়াত মোয়াজ্জেম হোসেনকে গার্ড অব অনার প্রদান গুয়েতেমালায় কনসার্টে পদদলিত হয়ে নিহত ৯, আহত ২০ কারাগারে বসে এসএসসি পরীক্ষা দিলেন ৩ আসামি পরীক্ষাকেন্দ্রে দায়িত্বে অবহেলার অভিযোগে ৫ শিক্ষককে অব্যাহতি করোনায় আক্রান্ত সিইসি হাবিবুল আউয়াল বেনাপোল সীমান্তে মাদকসহ আটক ১ সরকার সব দলের অংশগ্রহণমূলক নির্বাচনে বিশ্বাসী : সেতুমন্ত্রী রাঙ্গাকে অব্যাহতির কারণ জানালেন জাপা মহাসচিব নড়াইলে বাংলা প্রথম পত্র পরীক্ষায় দেয়া হলো দ্বিতীয় পত্রের প্রশ্ন! সারাদেশে এসএসসি ও সমমানের পরীক্ষা শুরু রানির শেষকৃত্যে অংশ নিতে লন্ডনের পথে প্রধানমন্ত্রী
Uncategorized

চমেক হাসপাতালে চুরি হওয়া নবজাতকের সন্ধানে র‌্যাব

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০১৫
  • ২৭ দেখা হয়েছে

1433690259_94192
চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতাল থেকে চুরি হওয়া নবজাতকের সন্ধানে নেমেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটলিয়ন (র‌্যাব)।

বৃহস্পতিবার সকাল থেকে সংস্থাটি তল্লাশি শুরু করে। অন্যদিকে, নবজাতক চুরির সঙ্গে জড়িতদের শনাক্তে চার সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে চমেক হাসপাতাল।

প্রসঙ্গত, চট্টগ্রামের রাউজান উপজেলার কদলপুর ইউনিয়নের শমসের পাড়ার শফিউল আলম ও জেসমিন আক্তারের ১৪ দিন বয়সী এই নবজাতক হাসপাতালের ৩৪ নম্বর ওয়ার্ডের ৩৫ নম্বর শয্যায় চিকিৎসাধীন ছিলেন। সেখান থেকে গত বুধবার শিশুটি চুরি হয়।

চমেক হাসপাতালের ৩৪ নম্বর ওয়ার্ডের প্রধান ডা. রওশন মোরশেদ বলেন, তদন্ত কমিটি কাজ শুরু করেছে। দু’য়েকদিনের মধ্যে প্রতিবেদন দাখিল করবেন।

চমেক হাসপাতাল সূত্রে জানা যায়, গত বুধবার শিশুটি চুরি হওয়ার পর রাত পর্যন্ত পুলিশের দুইটি দল ও গোয়েন্দা পুলিশের একটি দল হাসপাতালে ব্যাপক তল্লাশি চালায়। কিন্তু আজ সকাল পর্যন্ত শিশুটির সন্ধান না মেলায় র‌্যাবের একটি দল হাসপাতালে উপস্থিত হয়ে অনুসন্ধান শুরু করে। তারা ৩৪ নম্বর ওয়ার্ডের আয়া ও নার্সদের জিজ্ঞাসাবাদ করে। একই সঙ্গে ওয়ার্ডের সিসি ক্যামেরায় ধারণকৃত ফুটেজও পরীক্ষা করে দেখছেন।

চমেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল খোন্দকার শহিদুল গণি বলেন, নিখোঁজ শিশুটি উদ্ধারে জোর চেষ্টায় পুলিশ ও র‌্যাব সন্ধানে নেমেছে। তাছাড়া জড়িতদের শনাক্ত করতে তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

র‌্যাব-৭ চট্টগ্রামের অধিনায়ক লে. কর্নেল মিফতাহ উদ্দিন আহমেদ বলেন, ঘটনার আগ থেকে অপরিচিত এক নারী ওই ইউনিটে ঘোরাফেরা করছিল বলে একজনের কাছে জানতে পেরেছি। শিশুটিকে চুরি করে আরেক ওয়ার্ডে নিয়েছিল বলে তথ্য আছে। আমরা সে ওয়ার্ডের সিসি ক্যামেরার ফুটেজ পরীক্ষা করে দেখছি।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো খবর

সম্পাদক ও প্রকাশক

মুহম্মদ মিজানুর রহমান চৌধুরী

© All rights reserved by Crimereporter24.com
রি-ডিজাইনঃ Cumilla IT Institute
themesba-lates1749691102