মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৩:০৮ অপরাহ্ন
শিরোনাম
যশোর বোর্ডের এসএসসি বাংলা ২য় পত্রের এমসিকিউ পরীক্ষা স্থগিত জুমা’র দিনে গোসল ও সুগন্ধির ব্যবহার সম্পর্কে যা বলেছেন বিশ্বনবি ইলিশ মাছের গড় আয়ু কত? নবজাতক শিশুর যত্নে, জন্মের পর করনীয় চুল এবং ত্বকের যত্নে থাকুক টক দই লন্ডনে পৌঁছেছেন প্রধানমন্ত্রী বাবার লাশ উঠানে, রুমাল হাতে ছেলে পরীক্ষা কেন্দ্রে ঘুমধুম সীমান্তে আবারও গোলাগুলির শব্দ পা দিয়ে লিখে এসএসসি পরীক্ষা দিলেন মানিক সাবেক উপ প্রধানমন্ত্রী প্রয়াত মোয়াজ্জেম হোসেনকে গার্ড অব অনার প্রদান গুয়েতেমালায় কনসার্টে পদদলিত হয়ে নিহত ৯, আহত ২০ কারাগারে বসে এসএসসি পরীক্ষা দিলেন ৩ আসামি পরীক্ষাকেন্দ্রে দায়িত্বে অবহেলার অভিযোগে ৫ শিক্ষককে অব্যাহতি করোনায় আক্রান্ত সিইসি হাবিবুল আউয়াল বেনাপোল সীমান্তে মাদকসহ আটক ১ সরকার সব দলের অংশগ্রহণমূলক নির্বাচনে বিশ্বাসী : সেতুমন্ত্রী রাঙ্গাকে অব্যাহতির কারণ জানালেন জাপা মহাসচিব নড়াইলে বাংলা প্রথম পত্র পরীক্ষায় দেয়া হলো দ্বিতীয় পত্রের প্রশ্ন! সারাদেশে এসএসসি ও সমমানের পরীক্ষা শুরু রানির শেষকৃত্যে অংশ নিতে লন্ডনের পথে প্রধানমন্ত্রী
Uncategorized

যুবলীগ ছাত্রলীগ দেশে চাঁদাবাজি সন্ত্রাসের অভয়ারন্য সৃষ্টি করেছে : বাবলু

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : রবিবার, ১২ জুলাই, ২০১৫
  • ১৪২ দেখা হয়েছে

8332_292484
জাতীয় পার্টির মহাসচিব সাবেক মন্ত্রী জিয়াউদ্দিন আহমেদ বাবলু এমপি বলেছেন, সিয়াম সাধনার এই মাসেও মানুষ শান্তিতে নেই। বিশেষ করে চাদাঁবাজদের কারণে ব্যবসায়ীরা ব্যবসা করতে পারছেন না। ক্ষমতাসীন দলের ছত্রছায়ায় যুবলীগ ও ছাত্রলীগের সন্ত্রাসীরা সারা দেশে চাঁদাবাজি টেন্ডারবাজি, দখলবাজি, অস্ত্রবাজি আর সন্ত্রাসের অভয়ারণ্য সৃষ্ঠি করেছে। জাতি এ থেকে পরিত্রাণ চায়। কেবল জাতীয় পার্টিই পারে দেশের মানুষকে ড়্গমতাসীন দলের চাদাঁবাজি, টেন্ডারবাজি, অস্ত্রবাজি, দুনর্ীতি আর সন্ত্রাস থেকে মুক্ত করতে।
শনিবার রাজধানী শ্যামপুর বালুর মাঠে শ্যামপুর-কদমতলী থানা জাতীয় পার্টি আয়োজিত ইফতার পূর্ব কর্মী সমাবেশে তিনি এ কথা বলেন।
ঢাকা-৪ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলার সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন সংরক্ষিত আসনের সংসদ সদস্য সানজিদা খানম, ঢাকা মহানগর দক্ষিণ জাপার সদস্য সচিব জহিরুল আলম রুবেল, শ্যামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুর রহমান সাইজুল, আওয়ামীলীগ নেতা তাজুল ইসলাম তাজু, ৫৩নং ওয়ার্ড কাউন্সিলর হাজী নুর হোসেন, জাপা নেতা রফিকুল ইসলাম ঠান্ডু, সুলতানা আহমেদ লিপি, লতা আরমান ।
জিয়াউদ্দিন বাবলু বলেন, বিগত দুই যুগের বেশি সময় ধরে দেশের মানুষ দুই দলের গণতন্ত্রের নামে একনায়কতন্ত্রের যাকাতলে পিষ্ট। তথাকথিত গণন্ত্রের বিরুদ্ধে মানুষকে জেগে উঠতে হবে। তথাকথিত দুই দলের গণতন্ত্রে এই সব উপেক্ষিত।
সভা শেষে যুবদলনেতা তুষার হোসেন এবং ছাত্রদলনেতা বিল্লল হোসেনের নেতৃত্বে শতাধিক নেতাকর্মী বাবলা হাতে ফুলের তোড়া দিয়ে জাতীয় পার্টিতে যোগদান করেন।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো খবর

সম্পাদক ও প্রকাশক

মুহম্মদ মিজানুর রহমান চৌধুরী

© All rights reserved by Crimereporter24.com
রি-ডিজাইনঃ Cumilla IT Institute
themesba-lates1749691102