বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৫:২৩ পূর্বাহ্ন
শিরোনাম
যশোর বোর্ডের এসএসসি বাংলা ২য় পত্রের এমসিকিউ পরীক্ষা স্থগিত জুমা’র দিনে গোসল ও সুগন্ধির ব্যবহার সম্পর্কে যা বলেছেন বিশ্বনবি ইলিশ মাছের গড় আয়ু কত? নবজাতক শিশুর যত্নে, জন্মের পর করনীয় চুল এবং ত্বকের যত্নে থাকুক টক দই লন্ডনে পৌঁছেছেন প্রধানমন্ত্রী বাবার লাশ উঠানে, রুমাল হাতে ছেলে পরীক্ষা কেন্দ্রে ঘুমধুম সীমান্তে আবারও গোলাগুলির শব্দ পা দিয়ে লিখে এসএসসি পরীক্ষা দিলেন মানিক সাবেক উপ প্রধানমন্ত্রী প্রয়াত মোয়াজ্জেম হোসেনকে গার্ড অব অনার প্রদান গুয়েতেমালায় কনসার্টে পদদলিত হয়ে নিহত ৯, আহত ২০ কারাগারে বসে এসএসসি পরীক্ষা দিলেন ৩ আসামি পরীক্ষাকেন্দ্রে দায়িত্বে অবহেলার অভিযোগে ৫ শিক্ষককে অব্যাহতি করোনায় আক্রান্ত সিইসি হাবিবুল আউয়াল বেনাপোল সীমান্তে মাদকসহ আটক ১ সরকার সব দলের অংশগ্রহণমূলক নির্বাচনে বিশ্বাসী : সেতুমন্ত্রী রাঙ্গাকে অব্যাহতির কারণ জানালেন জাপা মহাসচিব নড়াইলে বাংলা প্রথম পত্র পরীক্ষায় দেয়া হলো দ্বিতীয় পত্রের প্রশ্ন! সারাদেশে এসএসসি ও সমমানের পরীক্ষা শুরু রানির শেষকৃত্যে অংশ নিতে লন্ডনের পথে প্রধানমন্ত্রী
Uncategorized

এরশাদ মহিলাদের সম্মান দিতে জানেন না: খালেদা জিয়া

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : বুধবার, ৮ জুলাই, ২০১৫
  • ৩৯ দেখা হয়েছে

1436196616

‘সংসদে মহিলারা শো-পিস’- জাপার চেয়ারম্যান এরশাদের এ বক্তব্যের সমালোচনা করে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, ‘যে লোক মহিলাদের সম্মান দিতে জানে না, তাদের নিয়ে যারা দল করে, তারা কোনো দিনও মানুষকে সম্মান দিতে পারবে না, গণতন্ত্রও আনতে পারবে না। তারা কোনোদিন গণতন্ত্র আনেনি বরং হরণ করেছে’।

তিনি বলেন, স্বঘোষিত বিরোধী দল ও তাদের নেতা, যার বউ হয়েছেন লিডার অব দ্য অপজিশন, বিনা নিবার্চনে লিডার অব দ্য হাউজ কিংবা বিরোধীদলীয় নেতা দুইজনই মহিলা। সেই সংসদে বলা হয়, মহিলা সব শো-পিস। যেখানে জনসংখ্যার ৫০ ভাগ মহিলা রয়েছেন।

সোমবার রাজধানীর গুলশানের একটি হোটেলে বিকল্প ধারা বাংলাদেশ আয়োজিত ইফতার অনুষ্ঠানে খালেদা জিয়া এসব কথা বলেন।

খালেদা জিয়া বলেন, বর্তমান সরকার ‘অনির্বাচিত’। এ অগণতান্ত্রিক ও অনির্বাচিত সরকারের আমলে মহিলারা প্রতিনিয়ত নির্যাতিত ও অত্যাচারিত হচ্ছে। জাতীয় সংসদে মহিলারা অপমানিত হচ্ছে।

গত ২৯ জুন সংসদে এইচ এম এরশাদ প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ রাষ্ট্রীয় ক্ষমতার শীর্ষ পদে থাকা নারীদের ‘শো-পিস’ বলেন। তার এ বক্তব্যে তাৎক্ষণিক তীব্র প্রতিক্রিয়া দেখা দেয়। বিশেষ করে নারী এমপিরা একযোগে সমস্বরে প্রতিবাদ করেন। এইচ এম এরশাদের এই মন্তব্যের জন্য তার স্ত্রী সংসদে বিরোধীদলীয় নেত্রী বেগম রওশন এরশাদ দুঃখ প্রকাশ করে ক্ষমা চান।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো খবর

সম্পাদক ও প্রকাশক

মুহম্মদ মিজানুর রহমান চৌধুরী

© All rights reserved by Crimereporter24.com
রি-ডিজাইনঃ Cumilla IT Institute
themesba-lates1749691102