মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০১:১৫ অপরাহ্ন
শিরোনাম
যশোর বোর্ডের এসএসসি বাংলা ২য় পত্রের এমসিকিউ পরীক্ষা স্থগিত জুমা’র দিনে গোসল ও সুগন্ধির ব্যবহার সম্পর্কে যা বলেছেন বিশ্বনবি ইলিশ মাছের গড় আয়ু কত? নবজাতক শিশুর যত্নে, জন্মের পর করনীয় চুল এবং ত্বকের যত্নে থাকুক টক দই লন্ডনে পৌঁছেছেন প্রধানমন্ত্রী বাবার লাশ উঠানে, রুমাল হাতে ছেলে পরীক্ষা কেন্দ্রে ঘুমধুম সীমান্তে আবারও গোলাগুলির শব্দ পা দিয়ে লিখে এসএসসি পরীক্ষা দিলেন মানিক সাবেক উপ প্রধানমন্ত্রী প্রয়াত মোয়াজ্জেম হোসেনকে গার্ড অব অনার প্রদান গুয়েতেমালায় কনসার্টে পদদলিত হয়ে নিহত ৯, আহত ২০ কারাগারে বসে এসএসসি পরীক্ষা দিলেন ৩ আসামি পরীক্ষাকেন্দ্রে দায়িত্বে অবহেলার অভিযোগে ৫ শিক্ষককে অব্যাহতি করোনায় আক্রান্ত সিইসি হাবিবুল আউয়াল বেনাপোল সীমান্তে মাদকসহ আটক ১ সরকার সব দলের অংশগ্রহণমূলক নির্বাচনে বিশ্বাসী : সেতুমন্ত্রী রাঙ্গাকে অব্যাহতির কারণ জানালেন জাপা মহাসচিব নড়াইলে বাংলা প্রথম পত্র পরীক্ষায় দেয়া হলো দ্বিতীয় পত্রের প্রশ্ন! সারাদেশে এসএসসি ও সমমানের পরীক্ষা শুরু রানির শেষকৃত্যে অংশ নিতে লন্ডনের পথে প্রধানমন্ত্রী
Uncategorized

পালাবার পথ দেখে রাখুন : খালেদা জিয়া

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২ জুলাই, ২০১৫
  • ২৬ দেখা হয়েছে

1435763652 হোম

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, মহানবী (সা.) ও হজ নিয়ে কটূক্তিকারীকে সরকার জামিনে মুক্ত করে দিয়েছে। সরকারের সাবেক মন্ত্রী কারাগার থেকে জামিনে বেরিয়ে জনরোষের ভয়ে এখন পালিয়ে বেড়াচ্ছেন। এ সরকারের সবার পরিণতি একই হবে, জনগণ সবাইকে খুঁজে বের করবে। তাই পালাবার পথ দেখে রাখুন।

বুধবার বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটির রাজদর্শন হলে লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) রাজনৈতিক ও পেশাজীবীদের সম্মানে ইফতার মাহফিলে তিনি একথা বলেন।

খালেদা জিয়া সরকারের সমালোচনা করে বলেন, দুর্নীতি ও অপশাসনের জন্য এদের পরিণতি হবে হীরক রাজার মতো। জনগণ দড়ি ধরে টান দেয়ার জন্য রেডি হয়ে আছে। আল্লাহও জালেম, অত্যাচারী ও অবৈধ সরকারকে পরীক্ষা করছে। তারা কত খারাপ কাজ করতে পারে, কত দুর্নীতি করতে পারে। যেদিন দড়ি ধরে টান দেবে সেদিন কিন্তু খান খান হয়ে যাবে।

খালেদা জিয়া বলেন, গণবিচ্ছিন্ন সরকার জনগণের কথা ভাবছে না। তারা কেবল নিজেদের কথা ভাবছে। দুর্নীতি-লুটপাটের মাধ্যমে নিজেদের আখের গোছাচ্ছে। বিরোধী দলের নেতা-কর্মীদের ওপর চালাচ্ছে নির্যাতন। এ অবস্থা জনগণ আর মেনে নেবে না। তারা ভেতরে ভেতরে তৈরি হচ্ছে। গণঅভুত্থানের মাধ্যমেই সরকারের পতন হবে। গণবিস্ফোরণেই এ সরকার বিদায় নেবে।

তিনি বলেন,বর্তমান সরকার ২০ দলের পেছনে লেগেই আছে। অপরাধ করছে তাদের দলের লোক আর মামলা দেয়া হচ্ছে ২০ দলের নেতাকর্মীদের নামে। আবার তারা জামিনে মুক্ত হলেও তাদের গ্রেফতার করা হচ্ছে যা অত্যন্ত নিন্দনীয়।
খালেদা জিয়া বলেন, সরকারি দলের লোক প্রকাশ্যে খুন করলেও তাদের ছেড়ে দেয়া হয়। পচা গম আমদানি করে সাধারণ মানুষদের তা আটা বানিয়ে খাওয়ানো হচ্ছে।

বেগম জিয়া সরকারি দলের লোকজন এবং আইনশৃঙ্খলা বাহিনীর ’অতি উত্সাহী’সদস্যদের পালানোর জায়গা ঠিক করার পরামর্শ দিয়ে বলেন, কোথায় যাবেন? পালানোর জন্য জায়গা ঠিক করে রাখুন। জনগণ আজ জেগে উঠেছে। সাবধান হওয়ার এখনই সময়। আপনারা যে অপকর্ম করছেন সেদিন বুঝবেন যেদিন আপনাদের বিচার হবে।

এলডিপির চেয়ারম্যান কর্নেল (অব.) অলি আহমদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন,মহাসচিব ড. রেদওয়ান আহমেদ, সিনিয়র যুগ্ম মহাসচিব শাহাদাত হোসেন সেলিম, জামায়াতের নির্বাহী পরিষদের সদস্য মাওলানা আব্দুল হালিম, ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান আব্দুল লতিফ নেজামী, খেলাফত মজলিশের চেয়ারম্যান মাওলানা মুহম্মদ ইসহাক, বাংলাদেশ ন্যাপের চেয়ারম্যান জেবেল রহমান গাণি, বাংলাদেশ জাতীয় পার্টির (বিজেপি) মহাসচিব সালাহ উদ্দিন মতিন, জাতীয় পার্টির (জাফর) মহাসচিব মোস্তফা জামাল হায়দার, জাগপার সভাপতি শফিউল আলম প্রধান, বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান সৈয়দ মুহাম্মদ ইবরাহিম, এনডিপির সভাপতি খন্দকার গোলাম মোর্ত্তজা, এনপিপির চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ, মুসলীম লীগের সভাপতি এইচ এম কামরুজ্জামান খান, ইসলামিক পাটির্র অতিরিক্ত মহাসচিব আবু তাহের চৌধুরী, পিপলস লীগের (পিএল) সভাপতি গরীবে নেওয়াজ, ন্যাপ ভাসানীর সভাপতি অ্যাড. আজহারুল ইসলাম, জমিয়তে উলামায়ে ইসলামের যুগ্ম মহাসচিব মহিউদ্দিন একরাম, বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান, বাংলাদেশের সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক সাঈদ আহমেদ,

বিএনপি নেতাদের মধ্যে স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান, নজরুল ইসলাম খান, যুব বিষয়ক সম্পাদক সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, নির্বাহী সদস্য শামা ওবায়েদ প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি ড. এমাজ উদ্দিন আহমেদ, ড. মাহবুব উল্লাহ, ড. মাহফুজ উল্লাহ প্রমুখ। ইফতারের আগে দেশ ও জাতির কল্যাণ কামনা করে মোনাজাত করা হয়।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো খবর

সম্পাদক ও প্রকাশক

মুহম্মদ মিজানুর রহমান চৌধুরী

© All rights reserved by Crimereporter24.com
রি-ডিজাইনঃ Cumilla IT Institute
themesba-lates1749691102