রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১০:৫৮ অপরাহ্ন
শিরোনাম
যশোর বোর্ডের এসএসসি বাংলা ২য় পত্রের এমসিকিউ পরীক্ষা স্থগিত জুমা’র দিনে গোসল ও সুগন্ধির ব্যবহার সম্পর্কে যা বলেছেন বিশ্বনবি ইলিশ মাছের গড় আয়ু কত? নবজাতক শিশুর যত্নে, জন্মের পর করনীয় চুল এবং ত্বকের যত্নে থাকুক টক দই লন্ডনে পৌঁছেছেন প্রধানমন্ত্রী বাবার লাশ উঠানে, রুমাল হাতে ছেলে পরীক্ষা কেন্দ্রে ঘুমধুম সীমান্তে আবারও গোলাগুলির শব্দ পা দিয়ে লিখে এসএসসি পরীক্ষা দিলেন মানিক সাবেক উপ প্রধানমন্ত্রী প্রয়াত মোয়াজ্জেম হোসেনকে গার্ড অব অনার প্রদান গুয়েতেমালায় কনসার্টে পদদলিত হয়ে নিহত ৯, আহত ২০ কারাগারে বসে এসএসসি পরীক্ষা দিলেন ৩ আসামি পরীক্ষাকেন্দ্রে দায়িত্বে অবহেলার অভিযোগে ৫ শিক্ষককে অব্যাহতি করোনায় আক্রান্ত সিইসি হাবিবুল আউয়াল বেনাপোল সীমান্তে মাদকসহ আটক ১ সরকার সব দলের অংশগ্রহণমূলক নির্বাচনে বিশ্বাসী : সেতুমন্ত্রী রাঙ্গাকে অব্যাহতির কারণ জানালেন জাপা মহাসচিব নড়াইলে বাংলা প্রথম পত্র পরীক্ষায় দেয়া হলো দ্বিতীয় পত্রের প্রশ্ন! সারাদেশে এসএসসি ও সমমানের পরীক্ষা শুরু রানির শেষকৃত্যে অংশ নিতে লন্ডনের পথে প্রধানমন্ত্রী
Uncategorized

পেকুয়ায় গাছে বেঁধে মা-মেয়ে নির্যাতনের মূল নায়ক গ্রেফতার

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ৩০ জুন, ২০১৫
  • ৩৩ দেখা হয়েছে

1435604862

জেলার পেকুয়ায় টইটংয়ে গাছের সাথে হাত-পা বেঁধে মা ও মেয়েকে নির্যাতনের ঘটনার মূল নায়ক যুবলীগ নেতা জলিল মেম্বারকে গ্রেফতার করেছে পুলিশ। এক অভিযানে গত রবিবার তাকে গ্রেফতার করা হয়।

থানা সূত্র জানায়, রবিবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে পেকুয়া থানার এসআই শাহজাহান কামাল অভিযান চালিয়ে সমপ্রতি টইটংয়ে সংঘটিত মা-মেয়েকে বেঁধে শারীরিক নির্যাতনের ঘটনার সাথে সংশ্লিষ্ট আলোচিত জলিল বাহিনীর প্রধান আবদুল জলিল প্রকাশ জলিল মেম্বারকে (৩৫) গ্রেফতার করা হয়। তিনি উপজেলার টইটং ইউনিয়নের বটতলী জুমপাড়া এলাকার মরহুম উকিল আহমদের ছেলে। জানা যায়, গত ১৭ জুন টইটং ইউনিয়নের মাদ্রাসাপাড়ার আহমদ শফির স্ত্রী হাসিনা বেগম ও মেয়ে রুবি আক্তারকে হাত-পা বেঁধে গাছের সাথে রশি দিয়ে ঝুলিয়ে নির্যাতন চালায় জলিল মেম্বারের নেতৃত্বে একদল সন্ত্রাসী। এ নিয়ে গণমাধ্যমে সংবাদ প্রকাশের জেরে তাকে গ্রেফতার করা হয়েছে।

অপরদিকে রবিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে পেকুয়া থানা পুলিশ অভিযান চালিয়ে উপজেলার বারবাকিয়া ইউনিয়নের জালিয়াখালী এলাকার মরহুম আছহাব মিয়ার ছেলে দুর্ধর্ষ ডাকাত গুরা বাদশাকে (৩৮) গ্রেফতার করে। তার বিরুদ্ধে একাধিক মামলায় সংশ্লিষ্টতার অভিযোগ রয়েছে। এদিকে পেকুয়ার এ দুই ত্রাসকে পুলিশ গ্রেফতার করায় এলাকার মানুষ স্বস্তি ও সন্তোষ প্রকাশ করেছেন। পেকুয়া থানার ওসি মো. আবদুর রকিব ঘটনার সত্যতা নিশ্চিত করে ধৃতদের গতকাল সোমবার আদালতে পাঠানো হয়েছে বলে জানান।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো খবর

সম্পাদক ও প্রকাশক

মুহম্মদ মিজানুর রহমান চৌধুরী

© All rights reserved by Crimereporter24.com
রি-ডিজাইনঃ Cumilla IT Institute
themesba-lates1749691102