সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১২:১০ পূর্বাহ্ন
শিরোনাম
যশোর বোর্ডের এসএসসি বাংলা ২য় পত্রের এমসিকিউ পরীক্ষা স্থগিত জুমা’র দিনে গোসল ও সুগন্ধির ব্যবহার সম্পর্কে যা বলেছেন বিশ্বনবি ইলিশ মাছের গড় আয়ু কত? নবজাতক শিশুর যত্নে, জন্মের পর করনীয় চুল এবং ত্বকের যত্নে থাকুক টক দই লন্ডনে পৌঁছেছেন প্রধানমন্ত্রী বাবার লাশ উঠানে, রুমাল হাতে ছেলে পরীক্ষা কেন্দ্রে ঘুমধুম সীমান্তে আবারও গোলাগুলির শব্দ পা দিয়ে লিখে এসএসসি পরীক্ষা দিলেন মানিক সাবেক উপ প্রধানমন্ত্রী প্রয়াত মোয়াজ্জেম হোসেনকে গার্ড অব অনার প্রদান গুয়েতেমালায় কনসার্টে পদদলিত হয়ে নিহত ৯, আহত ২০ কারাগারে বসে এসএসসি পরীক্ষা দিলেন ৩ আসামি পরীক্ষাকেন্দ্রে দায়িত্বে অবহেলার অভিযোগে ৫ শিক্ষককে অব্যাহতি করোনায় আক্রান্ত সিইসি হাবিবুল আউয়াল বেনাপোল সীমান্তে মাদকসহ আটক ১ সরকার সব দলের অংশগ্রহণমূলক নির্বাচনে বিশ্বাসী : সেতুমন্ত্রী রাঙ্গাকে অব্যাহতির কারণ জানালেন জাপা মহাসচিব নড়াইলে বাংলা প্রথম পত্র পরীক্ষায় দেয়া হলো দ্বিতীয় পত্রের প্রশ্ন! সারাদেশে এসএসসি ও সমমানের পরীক্ষা শুরু রানির শেষকৃত্যে অংশ নিতে লন্ডনের পথে প্রধানমন্ত্রী
Uncategorized

এতিম ও মুক্তিযোদ্ধাদের সঙ্গে ইফতার করলেন প্রধানমন্ত্রী

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : রবিবার, ২১ জুন, ২০১৫
  • ২১ দেখা হয়েছে

1434815701
প্রধানমন্ত্রী শেখ হাসিনা পবিত্র রমজানের দ্বিতীয় দিন শনিবার তার সরকারি বাসভবন গণভবনে যুদ্ধাহত মুক্তিযোদ্ধা, এতিম, শারীরিক প্রতিবন্ধী শিশু ও আলেম-উলামাদের সম্মানে ইফতারের আয়োজন করেন। প্রধানমন্ত্রী ইফতার অনষ্ঠানে বিভিন্ন টেবিলে গিয়ে অতিথিদের সঙ্গে শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন।

ইফতারের আগে জাতির অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। বায়তুল মোকাররম জাতীয় মসজিদের সিনিয়র পেশ ইমাম মাওলানা মিজানুর রহমান মোনাজাত পরিচালনা করেন।

মোনাজাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা ফজিলাতুন্নেসা মুজিব, ১৫ আগস্টের নির্মম হত্যাকাণ্ডে অন্যান্য শহীদদের, জাতীয় চার নেতা, মহান মুক্তিযুদ্ধে শহীদদের ও গণতান্ত্রিক আন্দোলনে বীর শহীদদের আত্মার শান্তি কামনা করা হয়।

অনুষ্ঠানে মুশুরীখোলা দরবার শরীফের পীর সাহেব আলহাজ শাহ মোহাম্মদ আহসানুজ্জামান, ইসলামি ফাউন্ডেশনের বোর্ড অব গভর্নরসের গভর্নর আলহাজ্ব মিসবাহুর রহমান চৌধুরী ও শেখ খন্দকার গোলাম মাওলা নক্শাবন্দী, মাওলানা আব্দুল আলীম রিজভী, মুফতি মাওলানা জহিরুল ইসলাম মিয়া, মাওলানা বদিউল আলম সরকার, মাওলানা রুহুল আমিন খান উজানবি, হাফেজ মাওলানা আব্দুর রাজ্জাক, ড. মাওলানা আব্দুল্লাহ আল মারুফ, মাওলানা সৈয়দ ওয়াহিদুজ্জামান, মাওলানা মনিরুজ্জামান রব্বানি, ড. মাওলানা সৈয়দ ইমদাদউদ্দিন, আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল মিয়া, ড. মাওলানা মোরশেদ আলম সালেহী, মুফতি আবুল হাসান শামসাবাদী, মাওলানা এ এম এম সিরাজুল ইসলাম, মাওলানা জালাল আহমেদ, মাওলানা আবু সুফিয়ান জাকি, মাওলানা নাইমুল ইসলাম বরকতী এবং মাওলানা আব্দুল আলিম আজাদী অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন।

এ ছাড়া ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান, সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসীন আলী, মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী এ কে এম মোজাম্মেল হক, প্রধানমন্ত্রীর মুখ্য সচিব মো. আবুল কালাম আজাদ ও প্রেস সেক্রেটারি ইহসানুল করিম উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো খবর

সম্পাদক ও প্রকাশক

মুহম্মদ মিজানুর রহমান চৌধুরী

© All rights reserved by Crimereporter24.com
রি-ডিজাইনঃ Cumilla IT Institute
themesba-lates1749691102