রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১১:০৫ অপরাহ্ন
শিরোনাম
যশোর বোর্ডের এসএসসি বাংলা ২য় পত্রের এমসিকিউ পরীক্ষা স্থগিত জুমা’র দিনে গোসল ও সুগন্ধির ব্যবহার সম্পর্কে যা বলেছেন বিশ্বনবি ইলিশ মাছের গড় আয়ু কত? নবজাতক শিশুর যত্নে, জন্মের পর করনীয় চুল এবং ত্বকের যত্নে থাকুক টক দই লন্ডনে পৌঁছেছেন প্রধানমন্ত্রী বাবার লাশ উঠানে, রুমাল হাতে ছেলে পরীক্ষা কেন্দ্রে ঘুমধুম সীমান্তে আবারও গোলাগুলির শব্দ পা দিয়ে লিখে এসএসসি পরীক্ষা দিলেন মানিক সাবেক উপ প্রধানমন্ত্রী প্রয়াত মোয়াজ্জেম হোসেনকে গার্ড অব অনার প্রদান গুয়েতেমালায় কনসার্টে পদদলিত হয়ে নিহত ৯, আহত ২০ কারাগারে বসে এসএসসি পরীক্ষা দিলেন ৩ আসামি পরীক্ষাকেন্দ্রে দায়িত্বে অবহেলার অভিযোগে ৫ শিক্ষককে অব্যাহতি করোনায় আক্রান্ত সিইসি হাবিবুল আউয়াল বেনাপোল সীমান্তে মাদকসহ আটক ১ সরকার সব দলের অংশগ্রহণমূলক নির্বাচনে বিশ্বাসী : সেতুমন্ত্রী রাঙ্গাকে অব্যাহতির কারণ জানালেন জাপা মহাসচিব নড়াইলে বাংলা প্রথম পত্র পরীক্ষায় দেয়া হলো দ্বিতীয় পত্রের প্রশ্ন! সারাদেশে এসএসসি ও সমমানের পরীক্ষা শুরু রানির শেষকৃত্যে অংশ নিতে লন্ডনের পথে প্রধানমন্ত্রী

বালিশচাপা দিয়ে স্ত্রীকে হত্যা, স্বামী আটক

পিরোজপুর প্রতিনিধি।
  • আপডেট সময় : বুধবার, ১০ আগস্ট, ২০২২
  • ৭৬ দেখা হয়েছে

 

পিরোজপুরের মঠবাড়িয়ায় পরকীয়ার জেরে শাম্মী আক্তার (৪০) নামের এক নারীকে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে।খবর ক্রাইম রিপোর্টার২৪.কমের।

এ ঘটনায় নিহতের ছেলে সাইম আলম বাদি হয়ে ফুফু ও সৎ বাবাকে আসামি করে গতকাল (৮ আগষ্ট) সোমবার রাতে মঠবাড়িয়া থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

মামলার পর মঠবাড়িয়া থানা পুলিশ আয়শা খানম রোজি (৫০) নামে এক স্কুল শিক্ষিকা ও শাম্মী আক্তারের বর্তমান স্বামী সিরাজুল সালেকিনকে (৩০) আটক করেছে।

আটক আয়শা খানম রোজি (৫০) কেএম লাতীফ ইন্সটিটিউশনের শিক্ষিকা ও পার্শ্ববর্তী বাগেরহাট জেলার শরণখোলা উপজেলার রাজাপুর গ্রামের ব্যাংক কর্মকর্তা এমাদুল হকের স্ত্রী।

সিরাজুল সালেকিন লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার দরবেশপুর গ্রামের শেখ মোহাম্মদ আলীর ছেলে। নিহত শাম্মী আক্তার শিক্ষিকা আয়শা খানমের ননদ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নারী উদ্যোক্তা শাম্মী আক্তার কেএম লতিফ সুপার মার্কেটে দ্বিতীয় তলায় দশ বছর ধরে ‘শাম্মী বিউটি পার্লার’ নামের একটি পার্লারের ব্যবসা করে আসছিলেন।

প্রথম স্বামী ফিরাজ আলমের সাথে প্রায় ১৩ বছর আগে বিচ্ছেদের পর সেই সংসারের দুই সন্তান নিয়ে মঠবাাড়িয়া পৌর শহরের থানা পাড়া এলাকায় একটি ভাড়া বাসায় বসবাস করতেন তিনি। দুই বছর আগে বিয়ে হওয়া দ্বিতীয় স্বামী সালেকিন ঢাকায় ব্যবসা করেন।

গত রোববার শাম্মী আক্তার ও সালেকিনের বিবাহবার্ষিকী উপলক্ষ্যে সালেকিন বাসায় আসেন। সাথে আসেন শিক্ষিকা আয়শা খানমও।

এরপর মাঝরাতে স্বামী সালেকিন ও ভাবী আয়শা খানমকে আপত্তিকর অবস্থায় দেখলে বিতণ্ডার একপর্যায়ে স্বামী সালেকিন আয়শা খানমের সহযোগিতায় মুখে বালিশ চাঁপা দিয়ে শ্বাসরোধে হত্যা করে শাম্মী আক্তারকে।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহা. নূরুল ইসলাম বাদল বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার কথা স্বীকার করেছে। হত্যায় ব্যবহৃত বালিশটি জব্দ করা হয়েছে।

আটককৃতদের ব্যাপক জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড চেয়ে মঙ্গলবার আজ দুপুরে আদলতে সোপর্দ করা হয়েছে।খবর ক্রাইম রিপোর্টার২৪.কমের।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো খবর

সম্পাদক ও প্রকাশক

মুহম্মদ মিজানুর রহমান চৌধুরী

© All rights reserved by Crimereporter24.com
রি-ডিজাইনঃ Cumilla IT Institute
themesba-lates1749691102