শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ১১:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম
জাতীয় পার্টিতে সাক্কুর যোগ দেয়া নিয়ে জোর গুঞ্জন! ফেনীতে বিএনপির সঙ্গে ছাত্রলীগ-যুবলীগের সংঘর্ষে হতাহত ১০    স্ত্রী হত্যার অভিযোগে স্বামী আটক করোনায় আক্রান্ত রাশেদ খান মেনন কুষ্টিয়ায় ফিলিং স্টেশনে আগুন, নিহত ২ আহত ১ দিনমজুরের দুই হাতের কব্জি বিচ্ছিন্ন, স্ত্রী আটক কুমিল্লার সদর দক্ষিণে ৮৮ বোতল ফেন্সিডিলসহ যুবক আটক কুমিল্লার দেবিদ্বারে ইয়াবা, গাঁজা, ফেনসিডিল সহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার কুমিল্লায় ডাকাতির ঘটনায় ৩ডাকাত সদস্য গ্রেফতার; নগদ টাকা ও স্বর্ণালংকার ও উদ্ধার রেলওয়ের টিকিটে অতিরিক্ত ২০ রুপি কেটে নেওয়ায় ফেরত পেতে ২২ বছরের আইনি লড়াই আগস্টের ১০ দিনে ৮১ কোটি ১৩ লাখ মার্কিন ডলার রেমিট্যান্স এসেছে দেশে কুমিল্লার বরুড়ায় একমাত্র ছেলের ছুরিকাঘাতে বাবার মৃত্যু বিশ্ব হাতি দিবস আজ সমুদবন্দরে ৩ নম্বর সতর্কসংকেত,সারা দেশে বৃষ্টির পূর্বাভাস বর্নাঢ্য জন্মদিন পালনের প্রলোভন দেখিয়ে নারী চিকিৎসকে হোটেলে আনে হত্যাকারী রাজধানীতে ট্রেনে কাটা পড়ে পুলিশ কনস্টেবলের মৃত্যু কুমিল্লা দাউদকান্দিতে সাউন্ড বক্সের ভিতরে মিললো ২২ কেজি গাঁজা ; আটক পিকআপ চালক পটুয়াখালীতে ফেনসিডিল পাচারের সময় আটক ১ কুমিল্লার দাউদকান্দিতে সাউন্ড বক্সের ভিতরে মিললো ২২ কেজি গাঁজা : আটক পিকআপ চালক

মাদক সম্রাজ্ঞি ললিতা আটক

নেত্রকোণা প্রতিনিধি।
  • আপডেট সময় : শনিবার, ৬ আগস্ট, ২০২২
  • ৩৫ দেখা হয়েছে

 

প্রকাশ : ০৬ আগষ্ট ২০২২(শনিবার)১২:৩০ এএম

নেত্রকোনার বারহাট্টায় দশ মামলার আসামি কথিত মাদক সম্রাজ্ঞি ললিতাকে (৪৫) আবারও আটক করেছে পুলিশ।খবর ক্রাইম রিপোর্টার২৪.কমের।

বিশেষ অভিযান চালিয়ে গতকাল (৪আগষ্ট) বৃহস্পতিবার রাত সাড়ে ৩টার দিকে উপজেলা সদরে গোপালপুর বাজার এলাকার তার নিজ বাসা থেকে আটক করে পুলিশ। এ সময় তার কাছে ৪৬ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।

বারহাট্টা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ লুৎফুল হক অভিযানে নেতৃত্ব দান করেন। আটককৃত ললিতাকে গতকাল (৫আগষ্ট) শুক্রবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

জানা গেছে, ললিতা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসায় জড়িত রয়েছেন। তার ছত্রচ্ছায়ায় বারহাট্টায় এক বাহিনী গড়ে উঠেছে। অনেক তরুণ-তরুণী ও যুবক-যুব মহিলা এই বাহিনীর সদস্য। তারা কেউ কেউ খুচরা বিক্রেতা বা বিভিন্ন এলাকার ক্রেতাদের কাছে মাদক পৌঁছে দেওয়ার কাজ করেন। স্কুল-কলেজের শিক্ষার্থীসহ উঠতি বয়সের তরুণ-তরুণীদের মাদক ব্যবসায় জড়ানোর কাজও করেন তারা। সরকারের বিভিন্ন বাহিনীর মতো তার নিজস্ব সোর্স রয়েছে। তারা পুলিশ আসার আগাম খবর সংগ্রহসহ ললিতার নিরাপত্তার দায়িত্ব পালন করেন। অতি দরিদ্র ঘরের মেয়ে ললিতা বর্তমানে একটি তিন তলা ভবনে বসবাস করেন। মাদক ব্যবসা পরিচালনা করে তিনি ওই ভবনসহ অনেক সম্পদের অধিকারী হয়েছেন বলে শোনা যায়।

দাপটের সঙ্গে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা চালিয়ে যাওয়ায় স্থানীয়রা তাকে মাদক সম্রাজ্ঞি নামে ডাকে। তিনি বার বার আটক হলেও জামিনে ছাড়া পেয়ে পুনরায় মাদক ব্যবসা শুরু করেন। তার শাস্তি না হওয়ার বিষয়টিকে রহস্যজনক বলেই মনে করেন অনেকে। কিছুদিন আগে নেত্রকোনা পুলিশের বিশেষ শাখার সদস্যরা ললিতাকে আটক করে আদালতে সোপর্দ করে। ছাড়া পেয়ে ললিতা পুনরায় মাদক ব্যবসা শুরু করেন। বিষয়টি নিয়ে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির গত জুন মাসের সভায় ক্ষোভ প্রকাশ করা হয়।

সভায় অভিযোগ করা হয়, থানা পুলিশের দুই-একজন অফিসার ললিতাসহ অন্যান্য মাদক ব্যবসায়ীদের সহযোগিতা করছেন। ফলে তারা অবাধে ব্যবসা পরিচালনার সুযোগ পাচ্ছে। এই অভিযোগের পর পরই পুলিশ নড়েচড়ে বসে। সর্বশেষ নবাগত ওসি মুহাম্মদ লুৎফুল হকের নেতৃত্বে গতবৃহস্পতিবার মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

ওসি মুহাম্মদ লুৎফুল হক ক্রাইম রিপোর্টার২৪.কমকে বলেন, আমি বারহাট্টা থেকে মাদক ব্যবসা নির্মূল করতে চাই। এ জন্য সবার সহযোগিতা কামনা করেন ওসি।খবর ক্রাইম রিপোর্টার২৪.কমের।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো খবর

সম্পাদক ও প্রকাশক

মুহম্মদ মিজানুর রহমান চৌধুরী

© All rights reserved by Crimereporter24.com
রি-ডিজাইনঃ Cumilla IT Institute
themesba-lates1749691102