শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০১:১৭ অপরাহ্ন
শিরোনাম
জাতীয় পার্টিতে সাক্কুর যোগ দেয়া নিয়ে জোর গুঞ্জন! ফেনীতে বিএনপির সঙ্গে ছাত্রলীগ-যুবলীগের সংঘর্ষে হতাহত ১০    স্ত্রী হত্যার অভিযোগে স্বামী আটক করোনায় আক্রান্ত রাশেদ খান মেনন কুষ্টিয়ায় ফিলিং স্টেশনে আগুন, নিহত ২ আহত ১ দিনমজুরের দুই হাতের কব্জি বিচ্ছিন্ন, স্ত্রী আটক কুমিল্লার সদর দক্ষিণে ৮৮ বোতল ফেন্সিডিলসহ যুবক আটক কুমিল্লার দেবিদ্বারে ইয়াবা, গাঁজা, ফেনসিডিল সহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার কুমিল্লায় ডাকাতির ঘটনায় ৩ডাকাত সদস্য গ্রেফতার; নগদ টাকা ও স্বর্ণালংকার ও উদ্ধার রেলওয়ের টিকিটে অতিরিক্ত ২০ রুপি কেটে নেওয়ায় ফেরত পেতে ২২ বছরের আইনি লড়াই আগস্টের ১০ দিনে ৮১ কোটি ১৩ লাখ মার্কিন ডলার রেমিট্যান্স এসেছে দেশে কুমিল্লার বরুড়ায় একমাত্র ছেলের ছুরিকাঘাতে বাবার মৃত্যু বিশ্ব হাতি দিবস আজ সমুদবন্দরে ৩ নম্বর সতর্কসংকেত,সারা দেশে বৃষ্টির পূর্বাভাস বর্নাঢ্য জন্মদিন পালনের প্রলোভন দেখিয়ে নারী চিকিৎসকে হোটেলে আনে হত্যাকারী রাজধানীতে ট্রেনে কাটা পড়ে পুলিশ কনস্টেবলের মৃত্যু কুমিল্লা দাউদকান্দিতে সাউন্ড বক্সের ভিতরে মিললো ২২ কেজি গাঁজা ; আটক পিকআপ চালক পটুয়াখালীতে ফেনসিডিল পাচারের সময় আটক ১ কুমিল্লার দাউদকান্দিতে সাউন্ড বক্সের ভিতরে মিললো ২২ কেজি গাঁজা : আটক পিকআপ চালক

জাফলংয়ে ঘুরতে এসে, বাবা-মেয়ে নিহত

সিলেট অফিস। বিশেষ প্রতিবেদক
  • আপডেট সময় : শুক্রবার, ৫ আগস্ট, ২০২২
  • ৩৯ দেখা হয়েছে

 

প্রকাশ : ০৫আগষ্ট ২০২২(শুক্রবার)১০:১৪পিএম

সিলেটের জাফলংয়ে ঘুরতে এসে প্রাইভেটকার খালে পড়ে বাবা-মেয়ে নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন ৪জন। তারা নরসিংদীর কেশবপুর থেকে সিলেটের জাফলংয়ে যাচ্ছিলেন।খবর ক্রাইম রিপোর্টার২৪.কমের।

আজ (৫ আগষ্ট)শুক্রবার সকালে সিলেট-তামাবিল এশিয়ান মহাসড়কের জৈন্তাপুর উপজেলার লক্ষ্মীপুর এলাকায় তাদের বহনকারী প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজ থেকে লক্ষ্মীপুর খালে পড়ে গেলে এ হতাহতের ঘটনা ঘটে।

নিহতরা হলেন নরসিংদীর শিবপুর উপজেলার কুন্দারপাড় গ্রামের রুবেল আহমদ (৩৫) ও তার ৪০ দিন বয়সী মেয়ে রাহি আক্তার আদরী।

আহতরা হলেন নিহত রুবেলের স্ত্রী কাজল আক্তার (২৯), রুবেলের সম্বন্ধী নরসিংদী সদর উপজেলার ফোড়াদিয়া গ্রামের বদরুজ্জামানের ছেলে ও তার স্ত্রী আনিকা আক্তার (৩৫)।প্রাইভেটকারচালক রাসেল আহমদ (৪৮)

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ ক্রাইম রিপোর্টার২৪.কমকে এতথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, হতাহতরা সবাই নরসিংদী থেকে প্রভাইভেটকারযোগে (ঢাকা-মেট্রো-গ ৩৫-৩১৯৭) করে জাফলং যাচ্ছিলেন। পথে জৈন্তাপুর উপজেলার লক্ষ্মীপুর এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার ব্রিজ থেকে খালে পড়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় লোকজনের সহায়তায় গাড়ির ভেতর থেকে হতাহতদের উদ্ধার করে।

তাৎক্ষণিকভাবে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক শিশু রাহিকে মৃত ঘোষণা করেন। রুবেল আহমেদসহ অন্যদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে রুবেল আহমেদকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

তিনি আরও জানান, আহত রাসেল ও তার স্ত্রী ওসমানী হাসপাতালে হাসপাতালে চিকিৎসাধীন। গাড়িটি উদ্ধার করে হাইওয়ে থানা পুলিশ জব্দ করেছে।খবর ক্রাইম রিপোর্টার২৪.কমের।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো খবর

সম্পাদক ও প্রকাশক

মুহম্মদ মিজানুর রহমান চৌধুরী

© All rights reserved by Crimereporter24.com
রি-ডিজাইনঃ Cumilla IT Institute
themesba-lates1749691102