শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ১২:২৮ অপরাহ্ন
শিরোনাম
জাতীয় পার্টিতে সাক্কুর যোগ দেয়া নিয়ে জোর গুঞ্জন! ফেনীতে বিএনপির সঙ্গে ছাত্রলীগ-যুবলীগের সংঘর্ষে হতাহত ১০    স্ত্রী হত্যার অভিযোগে স্বামী আটক করোনায় আক্রান্ত রাশেদ খান মেনন কুষ্টিয়ায় ফিলিং স্টেশনে আগুন, নিহত ২ আহত ১ দিনমজুরের দুই হাতের কব্জি বিচ্ছিন্ন, স্ত্রী আটক কুমিল্লার সদর দক্ষিণে ৮৮ বোতল ফেন্সিডিলসহ যুবক আটক কুমিল্লার দেবিদ্বারে ইয়াবা, গাঁজা, ফেনসিডিল সহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার কুমিল্লায় ডাকাতির ঘটনায় ৩ডাকাত সদস্য গ্রেফতার; নগদ টাকা ও স্বর্ণালংকার ও উদ্ধার রেলওয়ের টিকিটে অতিরিক্ত ২০ রুপি কেটে নেওয়ায় ফেরত পেতে ২২ বছরের আইনি লড়াই আগস্টের ১০ দিনে ৮১ কোটি ১৩ লাখ মার্কিন ডলার রেমিট্যান্স এসেছে দেশে কুমিল্লার বরুড়ায় একমাত্র ছেলের ছুরিকাঘাতে বাবার মৃত্যু বিশ্ব হাতি দিবস আজ সমুদবন্দরে ৩ নম্বর সতর্কসংকেত,সারা দেশে বৃষ্টির পূর্বাভাস বর্নাঢ্য জন্মদিন পালনের প্রলোভন দেখিয়ে নারী চিকিৎসকে হোটেলে আনে হত্যাকারী রাজধানীতে ট্রেনে কাটা পড়ে পুলিশ কনস্টেবলের মৃত্যু কুমিল্লা দাউদকান্দিতে সাউন্ড বক্সের ভিতরে মিললো ২২ কেজি গাঁজা ; আটক পিকআপ চালক পটুয়াখালীতে ফেনসিডিল পাচারের সময় আটক ১ কুমিল্লার দাউদকান্দিতে সাউন্ড বক্সের ভিতরে মিললো ২২ কেজি গাঁজা : আটক পিকআপ চালক

ফেইসবুকে অশালীন মন্তব্যের প্রতিবাদে তিতাসে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

তিতাস (কুমিল্লা) সংবাদদাতা।
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৭ জুলাই, ২০২২
  • ৬২ দেখা হয়েছে

 

প্রকাশ : ০৭ জুলাই ২০২২(বৃহস্পতিবার) ০৪:২৩পিএম

কুমিল্লার তিতাসে উপজেলা চেয়ারম্যান পারভেজ হোসেন সরকারের ফেইসবুক প্রোফাইলে অশালীন স্ট্যাটাসের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে কুমিল্লা-২ আসনের সংসদ সদস্যদের অনুসারীগণ।খবর ক্রাইম রিপোর্টার ২৪. কমের।

বৃহস্পতিবার বেলা ১০টায় উপজেলা পরিষদ চত্ত্বরে তারা সমবেত হন। সেখান থেকে একটি বিক্ষোভ মিছিল গৌরীপুর-হোমনা সড়ক প্রদক্ষিণ করে থানা গেইটে গিয়ে প্রতিবাদ সমাবেশ করেন।
উক্ত প্রতিবাদ সমাবেশে স্ট্যাটাসের তীব্র নিন্দা জানিয়ে, পারভেজ হোসেন সরকারকে অবিলম্বে তার বক্তব্য প্রত্যাহার, স্থানীয় সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরীর কাছে ক্ষমা চেয়ে ভুল স্বীকার না করলে, তাকে তিতাসে অবাঞ্ছিত ঘোষণা করার দাবী নিয়ে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মুন্সি মুজিবুর রহমান, সহ-সভাপতি মোয়াজ্জেম হোসেন আনোয়ার, সাবেক সদস্য সচিব দেওয়ান মো. জাহাঙ্গীর, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ ফরিদ প্রধান ও হাজী নাছির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক শাহিনুল ইসলাম সোহেল শিকদার, দপ্তর সম্পাদক মীর শওকত লিটন, কুমিল্লা (উত্তর) জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক সারোয়ার হোসেন বাবু, উপজেলা যুবলীগের আহ্বায়ক ও কড়িকান্দি ইউপি চেয়ারম্যান সাইফুল আলম মুরাদ, জগতপুর ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান, ভিটিকান্দি ইউপি চেয়ারম্যান মো. বাবুল আহমেদ, নারান্দিয়া ইউপি চেয়ারম্যান আরিফুজ্জামান খোকা, মজিদপুর ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম সরকার, কড়িকান্দি ইউপি সদস্য (মেম্বার) সাইদুর রহমান ভূ্ইঁয়া প্রমূখ।
এবিষয়ে উপজেলা চেয়ারম্যান পারভেজ হোসেন সরকার মুঠো ফোনে বলেন, আমি স্থানীয় সংসদ সদস্যকে উদ্দেশ্য করে কোন পোষ্ট দেইনি। আমার নিজের বিষয়টি আমি প্রকাশ করেছি। কেউ যদি তার নিজের ঘারে নিয়ে এলাকায় বিশৃঙ্খলা সৃষ্টি করে সেটা তার দায়ভার। সামনে উপজেলা আওয়ামীলীগের সম্মেলন। সেই সম্মেলনে বিশৃঙ্খলা সৃষ্টির জন্য একটি গ্রুপ পায়তারা করছেন। তিনি আরো বলেন, উপজেলা পরিষদের অভ্যন্তরে বা প্রবেশমুখে প্রশাসনের অনুমতি ছাড়া মিছিল, মিটিং, সভা বা সমাবেশ না করার অনুরোধ করে উপজেলা নির্বাহী অফিসার গণবিজ্ঞপ্তি জারি করেছে। গণবিজ্ঞপ্তিকে তোয়াক্কা না করে তারা উপজেলা পরিষদ চত্ত্বরে প্রশাসনের অনুমতি ছাড়া গণজামায়েত করে আইন অমান্য করেছে।

উল্লেখ্য, গত মঙ্গলবার রাতে উপজেলা চেয়ারম্যান পারভেজ হোসেন সরকার তার ফেইসবুক প্রোফাইলে ‘পানি উঠল কৈ, ত্রাণ দিলাম কৈ, ভন্ডামির রাজনীতি ছাড়েন, মুখ খুললে ইজ্জতের কাপড় থাকবে না’ লিখে পোষ্ট দেন। বিষয়টি নিয়ে একই রাতে স্থানীয় সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী তার ভেরিফাইড ফেইসবুক পেইজে পাল্টা স্ট্যাটস দেন। এতে উভয় পক্ষের কর্মী সমর্থকদের মধ্যে আলোচনা সমালোচনার ঝড় উঠে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪. কমের।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো খবর

সম্পাদক ও প্রকাশক

মুহম্মদ মিজানুর রহমান চৌধুরী

© All rights reserved by Crimereporter24.com
রি-ডিজাইনঃ Cumilla IT Institute
themesba-lates1749691102