শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০১:১৭ অপরাহ্ন
শিরোনাম
জাতীয় পার্টিতে সাক্কুর যোগ দেয়া নিয়ে জোর গুঞ্জন! ফেনীতে বিএনপির সঙ্গে ছাত্রলীগ-যুবলীগের সংঘর্ষে হতাহত ১০    স্ত্রী হত্যার অভিযোগে স্বামী আটক করোনায় আক্রান্ত রাশেদ খান মেনন কুষ্টিয়ায় ফিলিং স্টেশনে আগুন, নিহত ২ আহত ১ দিনমজুরের দুই হাতের কব্জি বিচ্ছিন্ন, স্ত্রী আটক কুমিল্লার সদর দক্ষিণে ৮৮ বোতল ফেন্সিডিলসহ যুবক আটক কুমিল্লার দেবিদ্বারে ইয়াবা, গাঁজা, ফেনসিডিল সহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার কুমিল্লায় ডাকাতির ঘটনায় ৩ডাকাত সদস্য গ্রেফতার; নগদ টাকা ও স্বর্ণালংকার ও উদ্ধার রেলওয়ের টিকিটে অতিরিক্ত ২০ রুপি কেটে নেওয়ায় ফেরত পেতে ২২ বছরের আইনি লড়াই আগস্টের ১০ দিনে ৮১ কোটি ১৩ লাখ মার্কিন ডলার রেমিট্যান্স এসেছে দেশে কুমিল্লার বরুড়ায় একমাত্র ছেলের ছুরিকাঘাতে বাবার মৃত্যু বিশ্ব হাতি দিবস আজ সমুদবন্দরে ৩ নম্বর সতর্কসংকেত,সারা দেশে বৃষ্টির পূর্বাভাস বর্নাঢ্য জন্মদিন পালনের প্রলোভন দেখিয়ে নারী চিকিৎসকে হোটেলে আনে হত্যাকারী রাজধানীতে ট্রেনে কাটা পড়ে পুলিশ কনস্টেবলের মৃত্যু কুমিল্লা দাউদকান্দিতে সাউন্ড বক্সের ভিতরে মিললো ২২ কেজি গাঁজা ; আটক পিকআপ চালক পটুয়াখালীতে ফেনসিডিল পাচারের সময় আটক ১ কুমিল্লার দাউদকান্দিতে সাউন্ড বক্সের ভিতরে মিললো ২২ কেজি গাঁজা : আটক পিকআপ চালক

মাদরাসা শিক্ষককে মারধর ও মাথা ন্যাড়া করার অভিযোগ অন্য শিক্ষকদের বিরুদ্ধে

পটুয়াখালী প্রতিনিধি।
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৭ জুলাই, ২০২২
  • ৬১ দেখা হয়েছে

 

প্রকাশ : ০৭ জুলাই ২০২২(বৃহস্পতিবার) ১১:২০ এএম

শিক্ষার্থীকে ফুঁসলে নেয়ার অভিযোগে হাফেজ মনিরুল ইসলাম নামের এক মাদরাসা শিক্ষককে মারধর করে মাথা ন্যাড়া করে দেয়ার অভিযোগ উঠেছে। পটুয়াখালীর বাউফল পৌর শহরের ২ নং ওয়ার্ডের হাজি সড়ক এলাকায় বাউফল মদিনাতুল উলুম নুরানি হাফিজি ক্যাডেট মাদরাসার পরিচালক মাওলানা আনিসুর রহমানের নির্দেশে মাওলানা জসিম উদ্দিন ওই শিক্ষককের মাথা ন্যাড়া করেন ব‌লে অ‌ভি‌যোগ উ‌ঠে‌ছে।খবর ক্রাইম রিপোর্টার২৪.কমের।

এ ঘটনার এক‌টি ভি‌ডিও সামা‌জিক যোগা‌যোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে ভাইরাল হয়ে যায়। স্থানীয় সূ‌ত্রে জানা যায়, হাফেজ মনিরুল ইসলাম বাউফল মদিনাতুল উলুম নুরানি হাফিজি ক্যাডেট মাদরাসার শিক্ষক ছিলেন। একজন ভালো শিক্ষক হিসেবে ছাত্র ও অভিভাবকদের মধ্যে তার যথেষ্ট সুনামও ছিল। ওই মাদরাসার পরিচালক মাওলানা আনিসুর রহমানের সাথে তার মতবিরোধ দেখা দিলে সম্প্রতি তিনি চাকরি ছেড়ে চাঁদপুর সদর উপজেলার লাউতলী জামিয়া মদিনাতুল উলুম মাদরাসায় শিক্ষক হিসেবে যোগ দেন।

হাফেজ মনিরুল ইসলাম ওই মাদরাসা ছেড়ে দেয়ার পর কয়েকজন ছাত্রও ওই প্রতিষ্ঠান থেকে অন্য মাদরাসায় ভর্তি হয়। কয়েক দিন আগে বাউফল পৌর শহরের ২নং ওয়ার্ডের জাকির হোসেনের ছেলে মুজাহিদ (৮) ওই মাদরাসা ছেড়ে হাফেজ মনিরুল ইসলামের চাঁদপুরের মাদরাসায় গিয়ে ভর্তি হয়। এতে ক্ষুব্ধ হন বাউফল মদিনাতুল উলুম নুরানি হাফিজি ক্যাডেট মাদরাসার পরিচালক মাওলানা আনিসুর রহমান। তিনি ধারণা করেন, শিক্ষক মনিরুল ইসলাম ওই ছাত্রকে ফুঁসলে চাঁদপুর নিয়ে তার মাদরাসায় ভর্তি করেছেন।

এরপর মাওলানা আনিসুর রহমান অভিভাবক পরিচয়ে অন্য একটি মোবাইল নম্বর দিয়ে হাফেজ মনিরুল ইসলামকে কয়েকজন ছাত্র দেয়ার নামে চাঁদপুর থেকে গত( ৩ জুলাই) রোববার বাউফলে তাকে ডেকে আনেন। তিনি সেখানে এলে কালিশুরী এলাকার একটি মাদরাসার রুমে আটকে রেখে আনিসুর রহমানসহ বেশ কয়েকজন তাকে মারধর করেন। এরপর এই মাদরাসা পরিচালকের নির্দেশে মাওলানা জসিম উদ্দিন নামের অপর এক শিক্ষক মনিরুল ইসলামের মাথা ন্যাড়া করে দেন এবং তার কাছ থেকে একটি মোবাইল ও সাড়ে ৪ হাজার টাকা রেখে দিয়ে রাত ৮টার দিকে তাকে ছেড়ে দেন।

গতকাল (৬ জুলাই) বুধবার ওই শিক্ষকের মাথা ন্যাড়ার একটি ভিডিও ফেসবু‌কে ছ‌ড়ি‌য়ে পড়লে তোলপাড় শুরু হয়। প‌রে পুলিশের একটি টিম দুপুরে মদিনাতুল উলুম নুরানি হাফিজি ক্যাডেট মাদরাসায় অভিযান চালায়। তবে এ ঘটনার সাথে জড়িত কাউকে এখনো আটক করা যায়নি।খবর ক্রাইম রিপোর্টার২৪.কমের।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো খবর

সম্পাদক ও প্রকাশক

মুহম্মদ মিজানুর রহমান চৌধুরী

© All rights reserved by Crimereporter24.com
রি-ডিজাইনঃ Cumilla IT Institute
themesba-lates1749691102