শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০১:২০ অপরাহ্ন
শিরোনাম
জাতীয় পার্টিতে সাক্কুর যোগ দেয়া নিয়ে জোর গুঞ্জন! ফেনীতে বিএনপির সঙ্গে ছাত্রলীগ-যুবলীগের সংঘর্ষে হতাহত ১০    স্ত্রী হত্যার অভিযোগে স্বামী আটক করোনায় আক্রান্ত রাশেদ খান মেনন কুষ্টিয়ায় ফিলিং স্টেশনে আগুন, নিহত ২ আহত ১ দিনমজুরের দুই হাতের কব্জি বিচ্ছিন্ন, স্ত্রী আটক কুমিল্লার সদর দক্ষিণে ৮৮ বোতল ফেন্সিডিলসহ যুবক আটক কুমিল্লার দেবিদ্বারে ইয়াবা, গাঁজা, ফেনসিডিল সহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার কুমিল্লায় ডাকাতির ঘটনায় ৩ডাকাত সদস্য গ্রেফতার; নগদ টাকা ও স্বর্ণালংকার ও উদ্ধার রেলওয়ের টিকিটে অতিরিক্ত ২০ রুপি কেটে নেওয়ায় ফেরত পেতে ২২ বছরের আইনি লড়াই আগস্টের ১০ দিনে ৮১ কোটি ১৩ লাখ মার্কিন ডলার রেমিট্যান্স এসেছে দেশে কুমিল্লার বরুড়ায় একমাত্র ছেলের ছুরিকাঘাতে বাবার মৃত্যু বিশ্ব হাতি দিবস আজ সমুদবন্দরে ৩ নম্বর সতর্কসংকেত,সারা দেশে বৃষ্টির পূর্বাভাস বর্নাঢ্য জন্মদিন পালনের প্রলোভন দেখিয়ে নারী চিকিৎসকে হোটেলে আনে হত্যাকারী রাজধানীতে ট্রেনে কাটা পড়ে পুলিশ কনস্টেবলের মৃত্যু কুমিল্লা দাউদকান্দিতে সাউন্ড বক্সের ভিতরে মিললো ২২ কেজি গাঁজা ; আটক পিকআপ চালক পটুয়াখালীতে ফেনসিডিল পাচারের সময় আটক ১ কুমিল্লার দাউদকান্দিতে সাউন্ড বক্সের ভিতরে মিললো ২২ কেজি গাঁজা : আটক পিকআপ চালক

সাঁকোতে ছবি তুলে ফেসবুক ক্যাপশনে পদ্মা সেতু, পিটুনি ২জনকে

মাগুরা প্রতিনিধি।
  • আপডেট সময় : সোমবার, ২৭ জুন, ২০২২
  • ৭৮ দেখা হয়েছে

 

প্রকাশ : ২৭ জুন ২০২২(সোমবার) ০১:২৬ এএম

মাগুরায় পদ্মা সেতু নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ব্যঙ্গাত্মক পোস্ট দেওয়ায় স্থানীয়রা দুই যুবককে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে ।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

রোববার (২৬ জুন) রাত সাড়ে ৮টায় সদর উপজেলার হাজরাপুর ইউনিয়নের আলমখারী বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

আহত ব্যক্তিরা হলেন, উপজেলার হাজরাপুর ইউনিয়নের হাজরাপুর গ্রামের সোলাইমানের ছেলে মাসুম রেজা (২৪)। তিনি ঢাকায় একটি বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী। অপর ব্যক্তি একই গ্রামের বাসিন্দা আকিদুল ইসলাম (২৮)। তিনি এক বছর আগে মালয়েশিয়া থেকে দেশে এসেছিলেন।

আহত মাসুম ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেন,কয়েকদিন আগে বন্ধু আকিদুলের সঙ্গে শ্রীপুর উপজেলার খামারপাড়া এলাকার খালের ওপর বাঁশের তৈরি একটি সাঁকোতে দুই বন্ধু ছবি তুলি। পরে সেই ছবি সম্প্রতি আমার বন্ধু তার নিজের সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক আইডিতে পোস্ট করেন। ছবির ক্যাপশন দেওয়া হয়, আমরা পদ্মা সেতুতে উঠেছি।

তিনি বলেন, ছবিটি ফেসবুকে ছড়িয়ে পড়লে ব্যাপক আলোচনা ও সমালোচনা শুরু হয়। পরে ছবির সূত্র ধরে হাজরাপুর ইউনিয়নের চেয়ারম্যান কবির হোসেন আলমখারী বাজার এলাকায় তার নিজ কার্যালয়ে দুজনকে ডেকে নিয়ে আসেন। এ সময় চেয়ারম্যান তাদের কাছে ছবির বিষয়ে ব্যাখ্যা জানতে চাইলে তারা জানান, ছবিটি অনেক আগে তোলা। আর ছবির ক্যাপশনের জন্য ভুল শিকার করে ক্ষমা চান তারা। কিন্তু ঘটনাস্থলে থাকা কয়েকজন মাসুম ও আকিদুল দুজনকেই মারধর শুরু করে।

তিনি আরো বলেন, ছবিটি তার বন্ধু নিজের ফেসবুকে এমনভাবে পোস্ট করবে তা তিনি কখনোই ভাবেননি। মারধরের পর পরিবারের লোকজন তাকে মাগুরা সদর হাসপাতালে নিয়ে আসে।

এ বিষয়ে হাজরাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কবির হোসেন জানান, আহত দুই যুবক বাঁশের সাঁকোতে দাড়িয়ে পদ্মা সেতুতে উঠেছে এবং পদ্মা সেতুতে বাঁশ দেওয়া হয়েছে বলে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট দিয়েছে। এজন্য স্থানীয় কিছু যুবক তাদেরকে চড়-থাপ্পড় মেরেছে। এ ঘটনার সঙ্গে আমার কোনো সংশ্লিষ্টতা নেই।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন জানান, এ ধরণের কোনো ঘটনা আমাদের জানা নেই। তবে যদি কেউ লিখিত অভিযোগ করেন, তাহলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো খবর

সম্পাদক ও প্রকাশক

মুহম্মদ মিজানুর রহমান চৌধুরী

© All rights reserved by Crimereporter24.com
রি-ডিজাইনঃ Cumilla IT Institute
themesba-lates1749691102